খালেদা জিয়ার জনপ্রিয়তাকে আওয়ামী লীগ ভয় পায়

রাঙামাটি জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে শামীম

| বৃহস্পতিবার , ৪ জুলাই, ২০২৪ at ১১:১৮ পূর্বাহ্ণ

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, বাংলাদেশে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য বেগম খালেদা জিয়ার অবদান, সংগ্রাম ও আত্মত্যাগ গণতান্ত্রিক বিশ্বে অতুলনীয়। তার এই জনপ্রিয়তাকে আওয়ামী লীগ ভয় পায়। তাই তাকে রাজনীতি থেকে দূরে রাখার জন্য পরিকল্পিতভাবে ষড়যন্ত্রমূলক মামলায় সাজা প্রদান করে হীন চক্রান্ত করছে এই সরকার। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে দেশনেত্রীকে বন্দি করে রাখা হয়েছে। আন্দোলন সংগ্রামের মাধ্যমে বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে।

তিনি গতকাল বুধবার রাঙামাটি কাঁঠালতলীস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাঙামাটি জেলা বিএনপির কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

রাঙামাটি জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. মামুনুর রশীদ মামুনের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সহ ধর্ম সম্পাদক অ্যাড. দীপেন দেওয়ান, সাবেক মন্ত্রী মনি স্বপন দেওয়ান। বক্তব্য দেন, জেলা বিএনপির সহসভাপতি সাইফুল ইসলাম পনির, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, সি. যুগ্ম সম্পাদক আলী বাবর প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআল্লামা সৈয়দ মুহাম্মদ তৈয়ব শাহ (রা.) স্মারক আলোচনা আজ
পরবর্তী নিবন্ধআনোয়ারায় ৫২ মণ সামুদ্রিক মাছ জব্দ, ৫ হাজার টাকা জরিমানা