খাদ্য সামগ্রী নিয়ে পানিবন্দী মানুষের পাশে উত্তর জেলা যুবদল

| সোমবার , ২৬ আগস্ট, ২০২৪ at ১১:১১ পূর্বাহ্ণ

মীরসরাই উপজেলার হিংঙ্গুলী ইউনিয়নের ধুমঘাট হাজী চাঁনমিয়া উচ্চ বিদ্যালয় ও গনকছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বন্যাকবলিত মানুষের অস্থায়ী আশ্রয় কেন্দ্রে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের নেতৃবৃন্দ। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কেন্দ্রীয় যুবদলের তত্ত্বাবধানে গত কয়েকদিন ধরে এ কার্যক্রম পরিচালিত হচ্ছে।

ঢাকাচট্টগ্রাম মহাসড়ক থেকে রাতের অন্ধকার পথ পেরিয়ে কোমরজল পানিতে ভিজে দীর্ঘপথ পাড়ি দিয়ে যুবদল নেতাকর্মীরা ত্রাণ সামগ্রী, শুকনো খাবার, বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন নিয়ে পানিবন্দী মানুষের কাছে পৌঁছান। পরে জোরারগঞ্জ থানা যুবদলের আহ্বায়ক মুহাম্মদ সিরাজের সভাপতিত্বে এ অনুষ্ঠিত সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক বিল্লাল হোসেন তারেক। তিনি বলেন, বাংলাদেশের সকল প্রাকৃতিক দুর্যোগে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে সারাদেশে যুবদল সবসময়ই জনগণের পাশে ছিল, এখনো আছে এবং ভবিষ্যতেও থাকবে।

বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল বলেন, স্বৈরাচার আওয়ামী লীগের অপপ্রচার থেকে আমাদের সকলকে সতর্ক থাকতে হবে এবং বন্যাকবলিত সকল মানুষের সার্বিক সহযোগিতা ও সেবায় যুবদলের নেতাকর্মীদের রাতদিন নিজেকে নিয়োজিত রাখতে হবে। চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক এস এ মুরাদ চৌধুরী বলেন, তারেক রহমান বলেছেনআমরা সকলেই মানুষ, সকলেই বাংলাদেশি এটাই আমাদের বড় পরিচয়। আওয়ামী লীগ যুগে যুগে ধর্মীয় সম্প্রদায় নিয়ে অপরাজনীতি করেছে এবং মানুষে মানুষে বিভাজন সৃষ্টি করে সুযোগ নেয়ার চেষ্টা করেছে। আমাদের আগামীর দিনগুলোতে এ পতিত স্বৈরাচারের বিষয়ে সতর্ক থেকে দেশের জন্য কাজ করে যেতে হবে।

এ সময়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবদলের ইফতেখার মাহমুদ জিপসন, মীরসরাই উপজেলা যুবদলের আহ্বায়ক মুহাম্মদ কামাল, বারয়ৈয়ার হাট পৌরসভা যুবদলের আহ্বায়ক মুহাম্মদ আবসার মিয়াজি, দক্ষিণ রাঙ্গুনীয়া থানা যুবদলের সদস্য সচিব খালেদ হোসেন চৌধুরী রাসেলসহ মীরসরাই উপজেলা পৌরসভা জোরারগঞ্জ থানা বারয়ৈয়ার হাট পৌরসভা যুবদল নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমাহমুদ জান চৌধুরী
পরবর্তী নিবন্ধকাপ্তাই হ্রদে নৌকাডুবি, বৃদ্ধের মৃত্যু