খাটের নিচে বস্তায় ২ কোটি ৮০ লাখ টাকার ইয়াবা

কর্ণফুলী বৈরাগীতে র‌্যাবের অভিযান, মাদক কারবারি গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | বুধবার , ৪ জানুয়ারি, ২০২৩ at ৬:০২ পূর্বাহ্ণ

২ কোটি ৮০ লাখ টাকা মূল্যের ৯৩ হাজার ৪শ পিস ইয়াবাসহ মো. আব্দুর রহিম (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। কর্ণফুলী উপজেলার বদলপুরা বৈরাগী এলাকায় অভিযান চালিয়ে গত সোমবার বিকেলে আবদুর রহিমের শোয়ার ঘরের খাটের নিচ থেকে এসব উদ্ধার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এই অভিযান চালায়। গ্রেপ্তারকৃত আব্দুর রহিম স্থানীয় মোহাম্মদ ইলিয়াসের পুত্র বলে র‌্যাব জানিয়েছে।

র‌্যাব সূত্র জানায়, কর্ণফুলী উপজেলার বদলপুরা বৈরাগি এলাকার আবদুর রহিম নিজের বাসায় বিপুল পরিমান ইয়াবা মজুদ করে মর্মে খবর পেয়ে র‌্যাব সদস্যরা অভিযান চালায়। অভিযানকালে আব্দুর রহিমের খাটের নিচে প্লাস্টিকের বস্তায় ৯৩ হাজার ৪০০ পিস ইয়াবা পাওয়া যায়। র‌্যাব সদস্যরা ইয়াবাগুলো জব্দ করে।

জব্দকৃত ইয়াবার বাজারমূল্য প্রায় ২ কোটি ৮০ লাখ টাকা বলেও র‌্যাব জানায়। র‌্যাব-৭, চট্টগ্রামের মিডিয়া কর্মকর্তা সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার দৈনিক আজাদীকে জানান, গ্রেপ্তারকৃত আবদুর রহিম কক্সবাজারের মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহ করে। এসব মাদক দ্রব্য সে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানের পাইকারী বিক্রেতাদের কাছে সরবরাহ করে। তাকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে। পরবর্তীতে তার কাছ থেকে মাদক চোরাচালানের আরো তথ্য উদ্ধারের চেষ্টা করা হবে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধরায় শ্রীপর্ণার কণ্ঠে ‘নিশা লাগিল রে’
পরবর্তী নিবন্ধগানে সিয়ামকে নিয়ে দেখা দিলেন পরীমনি