খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি

একই স্থানে দুই দলের ইফতার মাহফিল

খাগড়াছড়ি প্রতিনিধি | শনিবার , ৮ এপ্রিল, ২০২৩ at ৫:১৪ পূর্বাহ্ণ

খাগড়াছড়ি সদরে একই স্থানে বিএনপির অঙ্গসংগঠন স্বেচ্ছাসেবক দল ও আওয়ামী লীগের সহযোগী সংগঠন জাতীয় শ্রমিক লীগের পাল্টাপাল্টি কর্মসূচি ঘিরে আজ শনিবার ১৪৪ ধারা জারি করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে খাগড়াছড়ির জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা পুলিশের প্রতিবেদনে শনিবার পৌর বাস টার্মিনাল এলাকায় জাতীয় শ্রমিক লীগ পৌর শাখার শ্রমিক সমাবেশ ও ইফতার বিতরণ এবং তৎসংলগ্ন এলাকায় স্বেচ্ছাসেবক দলের চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগীয় ইফতার মাহফিলের আয়োজনের তথ্য জানানো হয়। একই স্থানে দুই সংগঠনের কর্মসূচিতে যেন শান্তি শৃঙ্খলা বিঘ্নিত না হয় সে লক্ষ্যে শনিবার সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত পৌর বাস টার্মিনাল ও তৎসংলগ্ন এলাকায় ১৪৪ জারি করা হল।

এদিকে, ক্ষমতাসীন দলের ইন্ধনে প্রশাসন স্বেচ্ছাসেবক দলের চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগীয় ইফতার মাহফিলকে পন্ড করতে পাঁয়তারা করছে বলে অভিযোগ তুলে জেলা বিএনপি। শনিবারের পূর্বনির্ধারিত বিভাগীয় ইফতার মাহফিল পন্ড হলে আগামী ১২ ও ১৩ এপ্রিল খাগড়াছড়িতে সড়ক অবরোধ কর্মসূচি দিয়েছে বিএনপি। জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার পৌর এলাকার কলাবাগানের বাস ভবনে গতকাল দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কর্মসূচি ঘোষণা দেন।

পূর্ববর্তী নিবন্ধসাতকানিয়ায় এম এ মোতালেবের সার-বীজ বিতরণ
পরবর্তী নিবন্ধলিফটের জন্য অর্ধেক অংশ এক বছর ধরে অব্যবহৃত