খাগড়াছড়িতে ট্রাকে দুর্বৃত্তের আগুন, ভাঙচুর

খাগড়াছড়ি প্রতিনিধি | শনিবার , ৩ সেপ্টেম্বর, ২০২২ at ৫:৫৬ পূর্বাহ্ণ

খাগড়াছড়ির গুইমারা ও রামগড়ে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার দুপুরে গুইমারার বাইল্যাছড়ি জোড়া ব্রিজের উপর মালবাহী ট্রাক আগুন দেয় দুর্বৃত্তরা। এ সময় তাদের তান্ডবে জোড়া ব্রিজের দুপাশে শতশত যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ও মাটিরাঙ্গা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। একই সময়ে খাগড়াছড়ি-ঢাকা আঞ্চলিক সড়কের রামগড় দাতারামপাড়া রাস্তার মাথা এলাকায় মুরগির খাদ্যবাহী ট্রাকে আগুন দেয়া হয়।
গুইমারা থানার ওসি মুহাম্মদ রশীদ বলেন, কে আগুন দিয়েছে আমরা দেখিনি। ধারণা করছি ইউপিডিএফ নেতা অংথোয়াই মারমা নিহত হওয়ার ঘটনায় তাদের নেতাকর্মীরা আগুন দিয়ে থাকতে পারে। তবে ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় নিজেদের জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছে ইউপিডিএফের জেলা সংগঠক অংগ্য মারমা। তিনি বলেন, অংথোয়াই মারমাকে গুলি করে হত্যার প্রতিবাদে আমাদের নেতাকর্মীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। শান্তিপূর্ণ অবরোধ প্রশ্নবিদ্ধ করতে তৃতীয় কোনো পক্ষ আগুন দিয়ে আমাদের উপর দায় চাপাচ্ছে।
প্রসঙ্গত, গতকাল সকালে খাগড়াছড়ির গুইমারায় দুবৃর্ত্তের গুলিতে প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফের সংগঠক অংথোই মারমা ওরফে আগুন নিহত হয়।

পূর্ববর্তী নিবন্ধগভীর রাতে প্রাইভেট কারে দাহ্য ঢেলে আগুন
পরবর্তী নিবন্ধডেমু ট্রেন ফের নিয়মিত হচ্ছে