খাগরিয়া প্রবাসী ফোরাম আরব আমিরাতের কমিটি গঠন

| রবিবার , ৯ জুন, ২০২৪ at ২:১১ অপরাহ্ণ

খাগরিয়া প্রবাসী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নের বাসিন্দাদের নিয়ে এ কমিটি গঠন করা হয়েছে।

ঘোষিত কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন আবদুল্লাহ আল মাহমুদ ফয়সাল ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন আবু ছালেহ মাহী। কমিটির অনান্যরা হলেন, সহসভাপতি মনোনীয় করা হয়েছে নবিউল করিম, নুরুল আবছার, একে হোছাইন, সালা উদ্দীন কাদের, আইয়ুব খান, আলা উদ্দীন বোরহান, আমিনুল ইসলাম, জসিম উদ্দীন ও তৌহিদুল ইসলাম।

যুগ্ন সম্পাদক পদে আমির হোসেন মিঠু, মো. জুনাইদ, মো. করিম। অর্থ সম্পাদক ওসমান গণি, সহ অর্থ সম্পাদক আবু ছৈয়দ, সাংগঠনিক সম্পাদক হাফেজ দেলোয়ার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক নুরুল কায়ছার, জামাল উদ্দীন। প্রচার সম্পাদক মুজিবুর রহমান মিনহাজ, সহ-প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, মোরশেদ আলম, মীর কাশেম। আপ্যায়ন সম্পাদক হেলাল আকবর, সহ আপ্যায়ন সম্পাদক আবুল কালাম ও মফিজুল আলম। প্রকাশনা সম্পাদক তারেকুল ইসলাম জাহেদ, ক্রীড়া সম্পাদক মো. এখলাছ, সহ-ক্রীড়া সম্পাদক ওসমান গনি। ধর্ম সম্পাদক মৌলানা মুছা ও সহ-ধর্ম সম্পাদক শামশুল ইসলাম।

নয়জনকে করা হয়েছে উপদেষ্টা পরিষদ। উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হয়েছেন শফিকুল ইসলাম রাহী, নিজাম উদ্দীন দুলাল, সিরাজুল ইসলাম সওদাগর, ফরিদুল আলম, মৌলানা ইউনুচ, নুর মোহাম্মদ, খন্দকার আবদুর রশিদ, লেয়াকত আলী ও মো. ঈসমাইল। বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপতেঙ্গা সৈকতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক খুন
পরবর্তী নিবন্ধনগরীর খাল থেকে শিশুর লাশ উদ্ধার