খাগড়াছড়ি মহাসড়কে বাসচাপায় ফটিকছড়ির শহীদের মর্মান্তিক মৃত্যু

খাগড়াছড়ি প্রতিনিধি | মঙ্গলবার , ২৩ জানুয়ারি, ২০২৪ at ১০:৪০ পূর্বাহ্ণ

শান্তি পরিবহন নামের এক বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ শহিদুল আলম (২৮) নামে ফটিকছড়ির এক যুবক পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা গেছেন। এ ঘটনার আরো এক মোটরসাইকেল আরোহী আহত হন।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ৭ টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের মানিকছড়ির হাতিমুড়ার সিকান্দর পাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক শহীদ ফটিকছড়ির নাজিরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বখতিয়ার তালুকদার বাড়ির বাবুলের ছেলে। আহত মোটরসাইকেল আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে মানিকছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

মানিকছড়ি বাজারের ব্যবসায়ী ফটিকছড়ির বাসীন্দা মো. মৌলানা আবুল কাসেম বলেন- আমার বাড়ি ফটিকছড়ি বাবুনগর। মানিকছড়িতে ব্যবসা করি। সকাল ফোন পায় ফটিকছড়ির দু’জন এক্সিডেন্ট করেছে। পরে তাদের স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে একজনকে ডাক্তার মৃত ঘোষণা করে।

তাদের পরিবারের মাধ্যমে জানতে পারি- শহীদ এবং তার আরেক বন্ধু সাজেকে ঘুরতে যাচ্ছিলেন। সেখানে বেড়ানোর পর ২৫ জানুয়ারি খাগড়াছড়িতে ড্রাইভিং লাইসেন্স ট্রেনিং শেষ করে বাড়ি ফেরার কথা ছিল। যার মাধ্যমে ড্রাইভিং লাইসেন্স এর ট্রেনিংয়ে যাচ্ছিলেন। তিনিও আমাকে ঘটনার পর যশোর থেকে ফোন দিয়েছেন।

নাজিরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ওসমান গনি বিষয়টি নিশ্চিত করে বলেন, আমার এলাকার বখতিয়ার তালুকদার বাড়ির বাবুলের ছেলে শহীদুল আলম সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছে। সে সকালে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়। পথিমধ্যে বাসের সাথে এক্সিডেন্ট করে মারা গেছে।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, শান্তি পরিবহনের একটি বাস খাগড়াছড়ি থেকে চট্টগ্রামে যাচ্ছিল। এসময় হাতিমুড়া এলাকায় খাগড়াছড়িগামী মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই একজন মারা যায়। লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বাসটি আটক করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধআইসিইউতে মোস্তফা সরয়ার ফারুকী
পরবর্তী নিবন্ধসিগারেটের জ্বলন্ত টুকরা থেকে সীতাকুণ্ডে তুলাবাহী কাভার্ডভ্যানে আগুন