ক্ষমতায় থাকার জন্য নয়, আগামী দিনে যারা দেশে শাসন করবে তাদের পথ পরিষ্কার করতে এসেছি

ছিপাতলী মাদ্রাসায় ধর্ম উপদেষ্টা আ ফ ম খালিদ হোসেন

হাটহাজারী প্রতিনিধি | মঙ্গলবার , ১৫ অক্টোবর, ২০২৪ at ৫:৩৮ পূর্বাহ্ণ

অন্তর্বর্তীকালীন সরকারের ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন বলেছেন, এদেশে যারা বিভেদ তৈরি করতে চায় এবং ধর্মীয় উপাসনালয়ে হামলা করে তারা কোন ধর্মের মানুষ নয়। তারা হচ্ছে দুর্বৃত্ত। এই দুর্বৃত্তদের আমাদের প্রতিহত করতে হবে।

তিনি গতকাল সোমবার হাটহাজারীর ছিপাতলী জামেয়া গাউছিয়া মূঈনীয়া মাদ্রাসায় কামিল বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থীদের সবক প্রদান ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আলেমওলামারা হলেন এদেশের আলোকবর্তিকা। তাদের দ্বারা দেশের মানুষ আলোকিত হয়। আলেমওলামাদের পাশাপাশি তাদের কর্মস্থল মাদ্রাসা গুলোকে আমাদের টিকিয়ে রাখতে হবে। তিনি বলেন, সরকারের উপদেষ্টার ক্ষমতায় থাকার জন্য নয়, আগামী দিনে যারা দেশ

শাসন করবে তাদের পথ পরিষ্কার করতে এসেছি।

সংস্কার করে নির্বাচনের পরিবেশ সৃষ্টির মাধ্যমে নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা প্রদানের পর অন্তর্বর্তী কালীন সরকারের দায়িত্ব শেষ বলে তিনি উল্লেখ করেন। মাদ্রসার অধ্যক্ষ আল্লামা আবুল ফরাহ মুহাম্মদ ফরিদ উদ্দীনের সভাপতিত্বে আলা হযরত ইমাম আহমদ রেজা (রহ.) অডিটরিয়ামে সবক প্রদান ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম মশিউজ্জামান, উপাধ্যক্ষ আব্দুল ওদুদ আল কাদেরী ও সহকারী অধ্যাপক আলী আজগর, অধ্যক্ষ লোকমান চিশতি। মাওলানা শফিউল আজমের সঞ্চালনায় মাহফিলে ইসলামিক ফাউন্ডেশন বিভাগীয় পরিচালক বোরহান উদ্দীন মো. আবু আহসান, হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোয়েব আহমেদ খান, হাটহাজারী মডেল থানার ওসি মো. হাবিবুর রহমানসহ অতিথিবৃন্দ এতে উপস্থিত ছিলেন। গাজী শফিউল আলম নেজামী দেশ ও জাতির শান্তি কামনায় মোনাজাত পরিচালনা করেন।

পূর্ববর্তী নিবন্ধপণ্যের মান বজায় রাখতে উৎপাদনকারী প্রতিষ্ঠানকে সচেষ্ট থাকতে হবে
পরবর্তী নিবন্ধদুদকের সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকে আবেদন