ক্লাবে বোনের বিয়ে উৎসব পুকুরে ভাইয়ের নিথর দেহ

সীতাকুণ্ড প্রতিনিধি | রবিবার , ২৫ অক্টোবর, ২০২০ at ৫:২৭ পূর্বাহ্ণ

একদিকে ক্লাবে চলছে চাচাতো বোনের বিয়ের উৎসব, অন্যদিকে ঘরের পুকুরে নিথর দেহ ভাসছে কলেজ ছাত্রের। পরিবারের আনন্দঘন আয়োজনে হঠাৎ নেমে এল বিষাদের ছায়া। গত শুক্রবার এই হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পাক্কা মসজিদ এলাকার মুন্সি বাড়িতে।
নিহত কলেজ ছাত্রের নাম সালেহিন নাহিন (২২)। তিনি ভাটিয়ারী বিজয় সরণী ডিগ্রি কলেজের ইন্টারমিডিয়েটের ছাত্র এবং পাক্কা মসজিদ এলাকার মুন্সি বাড়ির নাজিম উদ্দীনের পুত্র। পরিবার সূত্রে জানা যায়, আগেরদিন রাতে চাচাতো বোনের গায়ে হলুদ অনুষ্ঠানে অন্যদের সাথে বেশ মজা করে অংশগ্রহণ করে সালেহিন নাহিন। পরদিন বিয়ের আনুষ্ঠানিকতা সারতে সবাই চলে যান ক্লাবে। গোসল সেরে সেখানে যাওয়ার কথা নাহিনেরও। অনেক্ষণ পরও ক্লাবে না আসায় বারবার তার মোবাইলে ফোন করে স্বজনরা। সাড়া না পেয়ে চিন্তায় পড়েন পরিবারের লোকজন। তারা বাড়িতে এসে খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুরে নাহিনের নিথর দেহ ভাসতে দেখে হতবাক হয়ে পড়ে। প্রতিবেশীদের সহায়তায় তাকে উদ্ধার করে দ্রুত চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ধারণা করা হচ্ছে, বাড়ির পুকুরে গোসল করতে গিয়ে পাকা ঘাটে পা পিছলে পড়ে মাথায় গুরুতর আঘাত পায় নাহিন। এতে অজ্ঞান হয়ে পানিতে পড়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।
পরিবারের আনন্দের দিন নাহিনের এমন মৃত্যু যেন কিছুতেই মেনে নিতে পারছিলেন না স্বজনরা। তাদের আহাজারিতে পুরো এলাকায় নেমে আসে শোকের ছায়া। গতকাল শনিবার বেলা ১১টায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

পূর্ববর্তী নিবন্ধশঙ্খচরে আগাম শীতকালীন সবজির ব্যাপক ক্ষতি
পরবর্তী নিবন্ধদুবাইফেরত দুই যাত্রীর লাগেজে ৪০ লাখ টাকার বৈদেশিক মুদ্রা