ক্রিকেট শো নিয়ে ফিরলেন মারিয়া

আজাদী ডেস্ক | বৃহস্পতিবার , ১৯ মে, ২০২২ at ৮:৩১ পূর্বাহ্ণ

 

 

মারিয়া কিস্‌পট্রা। দেশের ফ্যাশন ইন্ডাস্ট্রির অন্যতম আইকন। এরইমধ্যে এই ইন্ডাস্ট্রিতে ২০ বছর পেরিয়ে একুশে পা রেখেছেন। ফ্যাশন ও মডেলিং এজেন্সি নিয়ে কাজ করার পাশাপাশি তিনি উপস্থাপনাতেও নিজের কারিশমা দেখিয়েছেন। বিশেষ করে পাঁচ বছর আগে জিটিভির ‘ক্রিকেট এক্সট্রা’ শো উপস্থাপনা করে প্রশংসিত হয়েছিলেন। এরপর বিভিন্ন ব্যস্ততার কারণে আর উপস্থাপনায় দেখা মিলেনি মারিয়ার। তবে চেনা জগতে আবার ফিরেছেন তিনি। ফিরেছেন ক্রিকেট শো নিয়ে। চলতি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশীপ২০২২ এর মাধ্যমে ক্রিটেক শোয়ের উপস্থাপনায় ফেরা হলো তার পাঁচ বছর পর।

এখানে ফেরার কথা বলতে গিয়ে এ গ্ল্যামার গার্ল বলেন, যখন আমি ‘ক্রিকেট এক্সট্রা’ হোস্ট করি তখন প্রচুর প্রশংসা পেয়েছিলাম। এটা আসলে আমার প্রিয় জায়গায়। একটা কারণে আমি পাঁচ বছর থাকতে পারিনি ক্রিকেট শো উপস্থাপনায়। এখন আবার ফিরলাম। খুব ভালো লাগছে। আশা করছি এ সিরিজের পরও এই ধারাবাহিকতা অব্যহত থাকবে।

এটি ছাড়াও একুশে টিভিতে ‘রূপ লাবন্য’ নামক একটি লাইফস্টাইল ভিত্তিক অনুষ্ঠান প্রচাল হচ্ছে মারিয়ার উপস্থাপনায়। এদিকে মারিয়ার ‘জেনেসিস’ নামে একটি মডেল এজেন্সি রয়েছে। এখানে গ্রুমিং যেমন করানো হয়, তেমনি বিভিন্ন শো কিংবা ব্র্যান্ডের জন্য মডেলও দেয়া হয়। সেটা খুবই প্রফেশনাল উপায়ে। এদিকে ২০০৮ সালে একটি সিনেমাতেও অভিনয় করেছিলেন মারিয়া। এরপর সিনেমা ও নাটকের প্রস্তাব এলেও সেগুলো নিজের ইমেজের বাইরে হওয়ায় আর কাজ করেননি। মারিয়া বলেন, দীর্ঘ সময়ে আমার একটি ইমেজ তৈরি হয়েছে। সেই ইমেজকে ভাঙতে চাই না। নিজের ইমেজের মতো কোনো চরিত্র, গল্প ও নির্মাতা পেলে অবশ্যই কাজ করবো।

পূর্ববর্তী নিবন্ধ৮ ব্যান্ড নিয়ে জমকালো কনসার্ট
পরবর্তী নিবন্ধপ্রকাশ হলো শুভমিতার নতুন গান