ক্যাটরিনাকে ঘরের বউয়ের চরিত্রে মানায় না!

| বৃহস্পতিবার , ১ জুন, ২০২৩ at ৫:৪৬ পূর্বাহ্ণ

একটি মধ্যবিত্ত পরিবারের সাংসারিক গল্প, তাদের সমস্যাসংকট আর হাসিআনন্দের সিনেমায় প্রথমবারের মত জুটি বেঁধে পর্দায় আসছেন ভিকি কৌশল এবং সারা আলী খান। কিন্তু সেই সিনেমায় ক্যাটরিনা কাইফকে নিলে কি মানাত না? এমন প্রশ্নের উত্তরে নির্মাতার পাল্টা প্রশ্ন, কোনো মধ্যবিত্ত নারীর চরিত্রে কি ক্যাটকে আদৌ মানায়? সিনেমার নাম ‘জারা হাটকে জারা বাঁচকে’, মুক্তি পাচ্ছে শুক্রবার। এনডিটিভি জানিয়েছে, সিনেমার প্রচারে ফুরসত নেই নায়কনায়িকা আর নির্মাতা লক্ষণ উতেকরের। খবর বিডিনিউজের।

মুম্বাইয়ের সিনে পোর্টাল পিপিংমুন ডটকমকে দেওয়া সাক্ষাৎকারে লক্ষণের কাছে জানতে চাওয়া হয় ভিকি ও ক্যাটরিনাকে একসঙ্গে পর্দায় আনার সুযোগ থাকা সত্ত্বেও তিনি সেটি এড়িয়ে গেলেন কেন? পরিচালকের মনে হয়েছে, মধ্যবিত্ত যৌথ পরিবারের পুত্রবধূর চরিত্রে ক্যাটরিনাকে মানাত না। তিনি বলেন, ক্যাটরিনাকে দেখে কি মফস্বলের শহরের মেয়ে বলে মনে হবে কখনও? আমার মনে হয় না ক্যাটরিনাকে মধ্যবিত্ত পরিবারের গৃহবধুর মতো দেখতে লাগে। এছাড়া এই সিনেমার নায়িকার ধরণ, ব্যক্তিত্বের সঙ্গে ক্যাটরিনার কোনও মিল নেই। এটা একদম অন্য রকম সিনেমা।

তবে ভবিষ্যতে ক্যাটরিনার সঙ্গে কাজ করার ইচ্ছে আছে বলে জানিয়েছেন লক্ষণ। তেমন জুতসই, ভালো চিত্রনাট্য পেলে নিশ্চয়ই ক্যাটরিনা এবং ভিকির সঙ্গে কাজ করব। সারাভিকির ‘জারা হাটকে জারা বাঁচকে’ সিনেমায় বিয়েসংসার নিয়ে এক ভিন্ন রসায়ন তুলে ধরা হয়েছে।

মুম্বাইয়ের এক কলেজছাত্রী কীভাবে বিয়ে করে স্বাধীনতাসংগ্রামী হয়ে ওঠে, তারই গল্প বলবে সিনেমা। সংসার জীবনের এক পর্যায়ের স্বামীস্ত্রী মধ্যে হঠাৎ সুসম্পর্ক সরে গিয়ে নানা বিষয় নিয়ে মনোমালিন্য বাসা বাঁধতে থাকে। তিক্ততা এমন পর্যায়ে যায় যে, তারা সিদ্ধান্ত নেন তালাক নেবেন। ওই স্বামীস্ত্রীর মানভঞ্জন করে ফের তাদের কাছাকাছি নিয়ে আসতে বাড়ির বাকিরা বিভিন্ন রকম ফন্দি আঁটেন আর ঘটনা নানা ঘটনা। নির্মাতা জুটি শচীনজিগর পরিচালিত এই সিনেমার পরপর দুইটি ট্রেইলার ইউটিউবে এসেছে।

পূর্ববর্তী নিবন্ধনতুন গান নিয়ে আসছেন স্বাগতা
পরবর্তী নিবন্ধজুলাইয়ে আসছে দক্ষিণ আফ্রিকার যুবারা