কোরবানি উপহার বিতরণ করলো চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট

| শনিবার , ২২ জুন, ২০২৪ at ৬:১০ পূর্বাহ্ণ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের ব্যবস্থাপনায় ও কাতার রেড ক্রিসেন্টের সহযোগিতায় দুস্থদের মাঝে কোরবানি মাংস বিতরণ করা হয়েছে। যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিটের স্বেচ্ছাসেবকদের অংশগ্রহণে নিন্মমধ্যবিত্ত, সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা রেড ক্রিসেন্টের সেক্রেটারী মোঃ আসলাম খান।

আরো উপস্থিত ছিলেন ২০নং দেওয়ান বাজার ওয়ার্ড কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী, জেলা রেড ক্রিসেন্টের কার্যকরী পর্ষদ সদস্য রাইসুল ইসলাম চৌধুরী এমিল, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, শহিদুল ইসলাম পিন্টু, মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল, মাছদা গ্রুপের এমডি রেজাউল করিম, জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ইউনিট লেভেল অফিসার আব্দুল মান্নান, হাসপাতালে প্রধান প্রশাসনিক কর্মকর্তা আশরাফ উদ্দৌলা সুজন, প্রশাসনিক কর্মকর্তা (রাত্রীকালীণ) গিয়াস উদ্দিন, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের প্রাক্তন যুব প্রধান ইস্তাকুল ইসলাম চৌধুরী ইশান, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম জেলা ইউনিটের যুব প্রধান কৃষ্ণ দাশ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুব স্বেচ্ছাসেবকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, কোরবানির এই অনুষ্ঠানের মাধ্যমে আমরা কিছু মানুষের মুখে হাসি ফোটাতে সক্ষম হয়েছি। এই কার্যক্রম বাস্তবায়নের জন্য সহযোগিতা করায় কাতার রেড ক্রিসেন্টকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

পূর্ববর্তী নিবন্ধগশ্চি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের ঈদ পুনর্মিলনী
পরবর্তী নিবন্ধবান্দরবানে পুকুরে নারীর লাশ