কোতোয়ালীতে অভিযানে মিললো ১০ কেজি গাঁজা, গ্রেফতার ২

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ২৫ মার্চ, ২০২১ at ৩:৩৯ অপরাহ্ণ

নগরের কোতোয়ালী থানাধীন সিনেমা প্যালেস মোড়ে ১০ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ মার্চ) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন।

গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজারের মৃত গুরা মিয়ার মেয়ে রশিদা বেগম (৫৯) ও মো. জাফর আলমের ছেলে মো. সরওয়ার কামাল (২২)। তবে এ সময় দৌড়ে পালিয়ে যান রোজিনা বেগম (৩৮) নামে আরও এক নারী মাদক বিক্রেতা।

ওসি নেজাম উদ্দিন জানান, চৌদ্দগ্রাম সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা নিয়ে কক্সবাজার যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিতে সিনেমা প্যালেস মোড়ে দুইজনকে দশ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকের নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।-বাংলানিউজ

প্রত্যক্ষদর্শীরা জানান, মিছিলটি শাপলা চত্বরে গেলে পুলিশ বাধা দেয়। তখন ছাত্র অধিকারের নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ডাব, ইট ছুড়তে থাকে। পুলিশও টিয়ারশেল ছোড়ে। এতে পুলিশের কয়েকজন সদস্য আহত হন।

বর্তমানে শাপলা চত্বর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। তবে ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীরা ঘটনাস্থল ত্যাগ করলেও সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।

মতিঝিল জোনের এডিসি নুরুল আমিন বলেন, তারা মিছিল নিয়ে শাপলা চত্বর এলে আমাদের পুলিশ সদস্যরা বাধা দেওয়ার চেষ্টা করে। তারা পুলিশের ওপর আক্রমণ শুরু করে। আমাদের বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন, তার মধ্যে একজনের অবস্থা গুরুতর। এখন পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

পূর্ববর্তী নিবন্ধমতিঝিলে বিক্ষোভ থেকে ‘শিশুবক্তা’ রফিকুল আটক
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে কাভার্ডভ্যান চাপায় মাছ বিক্রেতার মৃত্যু