কোটি টাকার ইয়াবাসহ মা-ছেলে গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি | রবিবার , ৯ মে, ২০২১ at ৬:০৮ পূর্বাহ্ণ

কক্সবাজার শহরের কলাতলীতে চিহ্নিত ইয়াবা কারবারির বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবাসহ মা-ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মামুনের নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান চালায়। তবে অভিযানের খবর টের পেয়ে আগেই সটকে পড়ে ইয়াবা কারবারি রাসেল। গ্রেপ্তারকৃতরা হল- চিহ্নিত ইয়াবা কারবারি রাসেলের মা ও শহরের মধ্যম কলাতলীর শামসুল আলম মাঝির স্ত্রী ফাতেমা (৪০) এবং শামসুল আলমের ছোট ছেলে সাইফুল ইসলাম (১৭)।
কঙবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, শহরের কলাতলীর চিহ্নিত ইয়াবা কারবারি রাসেলের বাড়িতে বিপুল পরিমাণ ইয়াবার একটি চালান মজুদের খবর পেয়ে সেই ইয়াবা উদ্ধার ও মাদক কারবারিদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালিয়েছে। অভিযানে রাসেলকে গ্রেপ্তার করা সম্ভব না হলেও তার প্রধান সহযোগী ভাই ও মাকে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।
শহরের কলাতলীর রাসেলের বাড়ি থেকে ইয়াবা উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার ফাতেমা ও সাইফুলকে আসামি করে এবং রাসেলসহ আরো কয়েকজনকে পলাতক আসামি দেখিয়ে কঙবাজার সদর থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রেকর্ড করা হয়েছে বলে জানান ওসি শেখ মুনীরুল গীয়াস।

পূর্ববর্তী নিবন্ধপাথর বোঝাই ট্রাক উল্টে চাঁদের গাড়িতে
পরবর্তী নিবন্ধকাবুলে স্কুলে বিস্ফোরণ নিহত ৪০