কেরানীহাটে আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংকের ২২২তম শাখা উদ্বোধন

| বুধবার , ২৮ আগস্ট, ২০২৪ at ৯:০০ পূর্বাহ্ণ

সাতকানিয়া উপজেলার কেরানীহাটে আলআরাফাহ্‌ ইসলামী ব্যাংক পিএলসির ২২২তম শাখা উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বারের প্রেসিডেন্ট খলিলুর রহমান প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক আহামেদুল হক, লিয়াকত আলী চৌধুরী ও মো. রফিকুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, কেরানীহাট ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ জয়নাল মাস্টার, আলেম মাওলানা আব্দুল মালেক এবং সাতকানিয়া মহিলা কলেজের অধ্যাপক জয়নাল আবেদীন। ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ্‌ অনুষ্ঠান সঞ্চালনা করেন। এসময় বিভিন্ন শ্রেণীপেশার বিপুল সংখ্যক গ্রাহকশুভানুধ্যায়ীর সমাগম ঘটে। ব্যাংকের চট্টগ্রাম জোনাল হেড ও এসইভিপি মোহাম্মদ আজম উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বারের প্রেসিডেন্ট খলিলুর রহমান কেরানীহাটে আলআরাফাহ্‌ ইসলামী ব্যাংক পিএলসিকে স্বাগত জানান। গ্রাহকবান্ধব সেবা প্রদানের ক্ষেত্রে আলআরাফাহ্‌ ইসলামী ব্যাংককে একটি শীর্ষস্থানীয় ব্যাংক বলেও তিনি উল্লেখ করেন।

অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আলআরাফাহ্‌ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচলে গেলেন ভাষাবিজ্ঞানী ড. মনিরুজ্জামান
পরবর্তী নিবন্ধ৭৮৬