কেকের মৃত্যুতে শোক

| বৃহস্পতিবার , ২ জুন, ২০২২ at ৪:২৬ পূর্বাহ্ণ

বলিউডের জনপ্রিয় গায়ক কেকের মৃত্যুতে বাংলাদেশের বেশ কয়েকজন তারকা শোক প্রকাশ করেছেন। অনেকে তার সঙ্গে সরাসরি দেখা হওয়ার স্মৃতির কথাও তুলে ধরেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। খবর বাংলানিউজের।

ফেসবুকে সংগীতের জীবন্ত কিংবদন্তি রুনা লায়লা লেখেন, কিছুক্ষণ আগে কেকে মারা যাওয়ার ভয়ঙ্কর খবর শুনলাম। আমার দুঃখ প্রকাশ করার ভাষা নেই। মিউজিক ইন্ডাস্ট্রিতে আমার ৫০ বছর পূর্তি উদযাপনের আগের দিন প্রেস মিটে এই ছবিটি তোলা হয়েছিল, সামরিন ইসলামের আয়োজনে, যেখানে কেকে গেয়েছিলেন।

কণ্ঠশিল্পী আসিফ আকবর লেখেন, বিদায় কেকে। আপনার রাজকীয় গায়কীর প্রতি শ্রদ্ধা। আপনার প্রতি বিনম্র শ্রদ্ধা। আমি শোকাহত। সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুল লেখেন, কেকে, আপনার আত্মার শান্তি কামনা করছি। চিরকুট ব্যান্ডের ভোকাল শারমিন সুলতানা সুমি লেখেন, যাব আমরা সবাই। কিন্তু একজন শিল্পীর জন্য এর চেয়ে সুন্দর মৃত্যু আর কি হতে পারে। কেকে, আপনার যত্নভরা গান দিয়ে যেমন আমাদের কৈশোর কিংবা বর্তমানের রং পাল্টে দিয়ে গেছেন, তেমনই মায়ায়, আদরে থাকেন ওপারে। সৃষ্টিকর্তা সহায হোন। কেকের মৃত্যুতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি শোক প্রকাশ করেছেন। এছাড়া এই গায়কের মৃত্যুতে শোকাহত শ্রেয়া ঘোষাল, কুমার শানু, অরিজিৎ সিং, আন্নু মালিকসহ বলিউডের বহু তারকা।

পূর্ববর্তী নিবন্ধঐশ্বরিয়া কত সম্পদের মালিক?
পরবর্তী নিবন্ধভিড়ে ঠাসা মঞ্চে ঘামছিলেন কেকে অপমৃত্যুর মামলা