কুমিল্লায় কাউন্সিলর হত্যার প্রধান আসামি বন্দুকযুদ্ধে নিহত

| শুক্রবার , ৩ ডিসেম্বর, ২০২১ at ৫:৫৬ পূর্বাহ্ণ

কুমিল্লা সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা হত্যা মামলার প্রধান আসামি শাহ আলম (২৮) পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। গত বুধবার রাত দেড়টার দিকে শহরের চাঁনপুর রত্নাবতী গোমতি বেড়িবাঁধে গোলাগুলির এ ঘটনা ঘটে বলে কোতয়ালি থানার ওসি আনোয়ারুল আজিমের ভাষ্য। খবর বিডিনিউজের।
শাহ আলম সুজানগর বউ বাজার এলাকার মৃত জানু মিয়ার ছেলে। সোহেল ও হরিপদকে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় আসামির তালিকায় তার নাম ছিল ১ নম্বরে। এর আগে এ মামলার আসামি সাব্বির হোসেন (২৮) ও সাজন (৩২) গত ২৯ নভেম্বর রাতে শহরের সংরাইশ এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হন।
বুধবার রাতের ঘটনার বিবরণে ওসি আনোয়ারুল আজিম বলেন, কয়েকজন অস্ত্রধারী গোমতী বেড়িবাঁধে অবস্থান করছে খবর পেয়ে কুমিল্লা জেলা পুলিশ ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল রাতে সেখানে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। দুই পক্ষের গোলাগুলিতে একজন সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা তাকে শাহ আলম বলে শনাক্ত করেন। গুলিবিদ্ধ শাহ আলমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পূর্ববর্তী নিবন্ধপার্বত্য শান্তি চুক্তির দুই যুগ পূর্তি উদযাপন
পরবর্তী নিবন্ধতরুণীকে অপহরণ ও ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার