কুমার বিশ্বজিতের ছেলের অবস্থার উন্নতি

| শুক্রবার , ১৭ ফেব্রুয়ারি, ২০২৩ at ৭:০২ পূর্বাহ্ণ

কানাডার টরন্টোতে সড়ক দুর্ঘটনায় আহত সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ ও নাঈমা সুলতানার ছেলে নিবিড় কুমারের অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে শঙ্কা এখনো কাটেনি। কানাডার স্থানীয় সময় গত মঙ্গলবার একটি অস্ত্রপাচার হয়েছে। চিকিৎসকরা পরিবারের সদস্যদের জানিয়েছেন সেকথা।

বর্তমানে কুমার বিশ্বজিৎ দম্পতি টরন্টোতে অবস্থান করছেন। কানাডার স্থানীয় সময় বুধবার দুপুরে কুমার বিশ্বজিৎ এবং তার স্ত্রী হাসপাতালের আইসিইউ ইউনিটে যান তাদের একমাত্র ছেলের খোঁজ নিতে। এসময় কর্তব্যরত চিকিৎসকরা তাদের নিয়ে যান তাদের সন্তানকে দেখাতে। এসময় নিবিড়কে দেখে একটু বিমর্ষ হয়ে পড়েন।

তবে ডাক্তাররা জানিয়েছেন, তারা সর্বোচ্চ চেষ্টা করছেন তাদের সন্তানের সুচিকিৎসার জন্য। তার সন্তানের এক বা একাধিক সার্জারির প্রয়োজন হতে পারে। এজন্য চিকিৎসকরা ক্যামেরা দিয়ে নিবিড়ের শরীরের বিভিন্ন স্থান দেখে সার্জারির সিদ্ধান্ত নিবেন।

চিকিৎসকরা জানিয়েছেন, সড়ক দুর্ঘটনায় তার মাথার একটি বড় অংশ এবং চোখের একটি বড় অংশ ক্ষতিগ্রস্ত হয় এবং বুকের পাঁজরেও ক্ষতিগ্রস্ত হয়। শরীরের আর কোথায় ক্ষতিগ্রস্ত হয়েছে তা মূলত দেখার জন্যই ক্যামেরা দিয়ে শরীরের বিভিন্ন অংশ পর্যবেক্ষণ করবেন।

তারপর নিবিড়ের সার্জারির সিদ্ধান্ত নেয়া হবে। কানাডার এসটি মাইকেল হাসপাতালের চিকিৎসকরা নিবিড়কে সুস্থ করতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

পূর্ববর্তী নিবন্ধ‘ফিরে দেখা’ নিয়ে কবে ফিরছেন রোজিনা?
পরবর্তী নিবন্ধপুলিশের ডিআইজি চরিত্রে এলিনা শাম্মী