কুপিয়ে গুরুতর জখম মৃত্যু নিশ্চিতে গুলি

মহেশখালীতে যুবলীগ নেতাকে হত্যা

মহেশখালী প্রতিনিধি | বুধবার , ২০ অক্টোবর, ২০২১ at ৭:১৬ পূর্বাহ্ণ

মহেশখালীতে রুহুল কাদের (৪০) নামের সাবেক এক যুবলীগ নেতাকে দা দিয়ে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত সোমবার রাত সাড়ে ১০টায় উপজেলার কালামারছড়ার ইউনিয়নের ফকিরজুম পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত রুহুল কাদের সাবেক ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি এবং বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ মহেশখালীর সভাপতি। তিনি ফকিরজুম পাড়ার মোহাম্মদ আমিনের ছেলে এবং কালারমারছড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্বাস উদ্দিনের ছোট ভাই।
স্থানীয়রা জানায়, সোমবার রাত সাড়ে ১০টায় রুহুল কাদের ফকিরজুম পাড়া রাস্তা হয়ে কালারমারছড়া বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এসময় বাজারের উত্তরদিক থেকে একটি সিএনজি টেক্সি ফকিরজুম পাড়া রাস্তায় প্রবেশ করে অতর্কিতভাবে রুহুল কাদেরের উপর ঝাঁপিয়ে পড়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। শেষে মাথায় ও বুকে গুলি চালিয়ে মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থল ত্যাগ করে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঘটনার খবর পেয়ে মহেশখালী-কুতুবদিয়া সার্কেলের এএসপি মো. জাহেদুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ মো. আবদুল হাইয়ের নেতৃত্বে পুলিশের একটি টিম রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছে।
থানার অফিসার ইনচার্জ মো. আবদুল হাই বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। তবে কে বা কারা এ ঘটনায় জড়িত সেটি এখনো নিশ্চিত না। তদন্ত করে প্রকৃত অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়িতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধহামলায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর