কাৎ হয়ে পড়া ট্রাকের পেছনে ধাক্কা কাভার্ড ভ্যানের

প্রাণে বাঁচলেন চালক-হেলপার

চন্দনাইশ প্রতিনিধি | রবিবার , ১১ অক্টোবর, ২০২০ at ৪:৫৩ পূর্বাহ্ণ

দোহাজারী পৌর সদরে সড়কের পাশে কাৎ হয়ে পড়া একটি চাল বোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দিয়েছে অপর একটি কাভার্ড ভ্যান। এতে কাভার্ড ভ্যানের চালক কুমিল্লার আবুল কাশেমের ছেলে সুমন (৪০) ও হেলপার আমজাদ (২৫) অল্পের জন্য প্রাণে বাঁচলেও গুরুতর আহত হয়েছেন। তাদের চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শুক্রবার রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।
জানা যায়, শুক্রবার রাতে একটি চাল বোঝাই ট্রাক (চট্ট মেট্রো-ট-১১-০৩১৭) কক্সবাজারের দিকে যাচ্ছিল। ট্রাকটি দোহাজারী পৌর সদরের সোনাই বটতল এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় ট্রাকটি সড়কের পাশে কাদায় পড়ে কাৎ হয়ে আটকে গেলে চালক ও হেলপার পালিয়ে যায়।
পরবর্তীতে কক্সবাজারমুখী কোমল পানীয় বোঝাই অপর একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো- উ-১৪-১৯৭৯) চাল বোঝাই ট্রাকটির পেছনে ধাক্কা দেয়। এতে ট্রাকটির সম্মুখভাগ দুমড়ে মুচড়ে যায়।
দোহাজারী হাইওয়ে থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় কাভার্ড ভ্যানের চালক ও হেলপারকে গাড়ির ভেতর আটকানো অবস্থায় দেখা যায়। পরে সাতকানিয়া ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা উদ্ধার অভিযান শুরু করে। প্রায় ১ ঘন্টা পর আহতদের উদ্ধার করে দোহাজারী হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক তাদের চমেক হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় দুর্ঘটনা কবলিত ট্রাক ও কাভার্ড ভ্যান উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধনিখোঁজের ১৬ দিনেও খোঁজ নেই স্কুলছাত্র মারুফের
পরবর্তী নিবন্ধহাটহাজারীর দুই ওয়ার্ডে উপনির্বাচন সম্পন্ন