কাস্টমসে সিএন্ডএফ এসো’র দুদিনের কর্মবিরতি কাল থেকে

আজাদী প্রতিবেদন | সোমবার , ২৭ জুন, ২০২২ at ৫:৪১ পূর্বাহ্ণ

সারা দেশের কাস্টমস হাউস ও শুল্ক স্টেশনে আগামীকাল মঙ্গলবার ও বুধবার টানা দুইদিন আবারও পূর্ণদিবস কর্মবিরতির ডাক দিয়েছে ফেডারেশন অব বাংলাদেশ কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস এসোসিয়েশন।

এর আগে গত ৭ জুন লাইসেন্সিং বিধিমালা-২০২০ সংশোধনসহ বিভিন্ন দাবি আদায়ে পূর্ণ দিবস কর্মবিরতি পালন করা হয়। গত শনিবার ফেডারেশনের সভাপতি শামছুর রহমান ও মহাসচিব মো. সুলতান হোসেন খান স্বাক্ষরিত এক চিঠি পাঠানো হয় দেশের সকল কাস্টমস হাউস ও শুল্ক স্টেশনের সিএন্ডএফ এসোসিয়েশনের নেতৃবৃন্দের কাছে। ওই চিঠিতে ঐক্যবদ্ধ হয়ে কর্মবিরতি কর্মসূচি সফল করতে অনুরোধ করা হয়।

কর্মবিরতির পরেও জাতীয় রাজস্ব বোর্ড (এনবআির) দাবি বাস্তবায়নে কোনো বৈঠক কিংবা উদ্যোগ না নেওয়ায় এবার টানা দুইদিন পূর্ণদিবস কর্মবিরতিতে যাওয়ার ঘোষণা দিয়েছে ফেডারেশন।

কর্মবিরতির প্রসঙ্গে চট্টগ্রাম কাস্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কাজী মাহমুদ ইমাম বিলু বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামীকাল মঙ্গলবার ও বুধবার (২৮ ও ২৯ জুন) চট্টগ্রাম কাস্টমসে পূর্ণদিবস কর্মবিরতি পালন করা হবে। এ সময় আমরা কোনো প্রকার বিল অব এন্ট্রি দাখিল করবো না।

পূর্ববর্তী নিবন্ধকেমিক্যাল-নির্ভর কারখানায় কাঁচামাল সংকট
পরবর্তী নিবন্ধ২১ খাল ও ১১ প্রকল্প নিয়ে যা বললেন মেয়র