কালুরঘাট সেতুর রেলিং ভেঙে নদীতে চাঁদের গাড়ি, আহত ২

বোয়ালখালী প্রতিনিধি | সোমবার , ৯ সেপ্টেম্বর, ২০২৪ at ৬:৩৮ পূর্বাহ্ণ

বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে কালুরঘাট সেতুর রেলিং ভেঙে কর্ণফুলী নদীতে পড়ে গেছে (জিপ) চাঁদের গাড়ি। এসময় গাড়ির চালকসহ দুইজনকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন বলে জানা গেছে। তবে আহতদের পরিচয় এখনো জানা যায়নি। গত শনিবার দিবাগত রাত ২ টার দিকে কালুরঘাট সেতুর ওপর এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সেতু পার হওয়ার সময় বেপরোয়া গতির কারণে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিং ভেঙে পড়ে যায়। গাড়িটিতে চালকসহ দুইজন যাত্রী ছিলেন। তারা আঘাত পেয়েছেন।

বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের সাব অফিসার মো.সাইদুর রহমান বলেন, কালুরঘাট সেতুর বোয়ালখালী প্রান্ত থেকে নগর প্রান্তের উদ্দেশ্যে যাওয়া একটি চাঁদের গাড়ি (জিপ) ডানপাশের রেলিং ভেঙে নদীতে পড়ে যায়। তবে দুইজনকে স্থানীয়রা তাৎক্ষণিক উদ্ধার করতে সক্ষম হয়েছেন বলে জানতে পেরেছি। গাড়িটি নদীর প্রবল স্রোতে দূরে ভেসে গেছে।

প্রসঙ্গত, গত বছরের ১ আগস্ট কালুরঘাট সেতু সংস্কার কাজ শুরু করেন রেলওয়ে কর্তৃপক্ষ। দীর্ঘ এক বছর ধরে সংস্কার কাজের জন্য এই সেতু দিয়ে যান চলাচল বন্ধ ছিল। বর্তমানে সেতুটি যান চলাচলের জন্য উপযোগী করতে কার্পেটিং করা হচ্ছে। এরই মধ্যে নিয়ম না মেনে সেতু দিয়ে গাড়ি চলাচল করছে। ফলে প্রায়ই যানজটের সৃষ্টি হচ্ছে। একমুখী সেতুতে দুই প্রান্তের গাড়ি উঠে।

পূর্ববর্তী নিবন্ধআগামী বছর নবম-দশমের বই ২০১২ সালের সিলেবাসে
পরবর্তী নিবন্ধচবিতে উপাচার্য নিয়োগের দাবিতে শিক্ষার্থীদের আল্টিমেটাম