কালুরঘাট সেতুতে আবারও পিকআপ বিকল, সীমাহীন দুর্ভোগ

বোয়ালখালী প্রতিনিধি | শনিবার , ১৯ ফেব্রুয়ারি, ২০২২ at ১০:৫৫ অপরাহ্ণ

কালুরঘাট সেতুর উপর আবারও পণ্যবাহী একটি পিকআপ আটকে প্রায় ঘণ্টাখানেক বন্ধ ছিল সেতুটি। আজ শনিবার সন্ধ‍্যার দিকে এ ঘটনা ঘটে। এতে হঠাৎ করে সীমাহীন দুর্ভোগে পড়তে হয়েছে ঘরে ফেরা হাজারো কর্মজীবী নারী-পুরুষকে।

প্রত্যক্ষদর্শী অনেকেই জানান, বোয়ালখালীর দিক থেকে ছেড়ে আসা শহরগামী পণ্যবাহী একটি পিকআপ সেতুর মাঝ বরাবর এসে হঠাৎ বিকল হয়ে যায়।

এতে সাথে-সাথেই বন্ধ হয়ে যায় যান চলাচল। এতে করে সেতুর দুই পাড়ে আটকে পড়ে শতশত গাড়ি। ক্রমান্বয়ে দীর্ঘ থেকে দীর্ঘতর হতে থাকে গাড়ীর লাইন। পরে পিকআপটি সরিয়ে প্রায় দেড়ঘণ্টা পর রাত সাড়ে ৮ টার দিকে যান চলাচল স্বাভাবিক করা হয়।

রহিমা বেগম নামের এক পোষাক শ্রমিক জানান, ছুটি শেষে সন্ধ‍্যায় বাড়ী ফেরার উদ্দেশ‍্যে সেতু পার হতে গিয়েই হঠাৎ দেখি সেতুর উপর একটি পিকআপ বিকল হয়ে সব ধরণের যানচলাচল বন্ধ হয়ে আছে। মুহুর্তেই শত-শত গাড়ির জট লেগে যায় উভয়পাড়ে।

এতে হঠাৎ করে নিত্য যাতায়াতরত কর্মজীবী মানুষকে পড়তে হয় অসহনীয় দুর্ভোগে। ঘন্টাখানেক পর বিকল পিকআপটি সরিয়ে নিলেও যান চলাচল পুরোপুরি স্বাভাবিক হতে-হতে আরো কয়েক ঘন্টা সময় লেগে যায়।

ব্রীজের টোল অফিসে দায়িত্বরত জাহাঙ্গীর আলম নামের এক কর্মচারী ঘটনার সত‍্যতা নিশ্চিত করে দৈনিক আজাদীকে বলেন, পিকআপটি সরিয়ে অল্প কিছু সময় পর সেতুটি স্বাভাবিক করে দেয়া হয়। তবে উৎস‍ুখ জনতার জটলার কারণে কিছুটা বেগ পেতে হয়েছে বলেও জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধসাতকানিয়ায় পার্থ সারথির ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে
পরবর্তী নিবন্ধরাউজানে হেফজখানায় শিশুর রহস্যজনক মৃত্যু