কালুরঘাট রেল কাম সড়ক সেতু প্রকল্প একনেকে পাস হওয়ায় কৃতজ্ঞতা

বৃহত্তর চট্টগ্রাম উন্নয়ন সংগ্রাম কমিটি

| মঙ্গলবার , ৮ অক্টোবর, ২০২৪ at ৬:৪৪ পূর্বাহ্ণ

বৃহত্তর চট্টগ্রাম উন্নয়ন সংগ্রাম কমিটির স্থায়ী পরিষদের সভাপতি জসিম উদ্দীন চৌধুরী, কার্যনির্বাহী পরিষদের চেয়ারম্যান এস এম নুরুল হক, মহাসচিব এইচ এম মুজিবুল হক শাকুর, সিনিয়র ভাইস চেয়ারম্যান প্রকৌশলী মুহাম্মদ ইব্রাহীম, সাংগঠনিক সম্পাদক জিকরুল হাবিব ওয়াহিদ ও অর্থ সম্পাদক লায়ন মুহাম্মদ নুরুল আলম যৌথ বিবৃতিতে বলেন, চট্টগ্রামবাসীর প্রাণের দাবি কাঙ্ক্ষিত কালুরঘাট রেল সংযুক্ত সড়ক সেতু প্রকল্প একনেকে পাস করায় সরকারের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। নেতৃবৃন্দ আশা প্রকাশ করে বলেন, অতি দ্রুততম সময়ে কালুরঘাট সেতু বাস্তবায়ন করে সরকার গণ আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাবেন এটাই আমাদের বিশ্বাস।

ইতোপূর্বে আরো একবার একনেকে কালুরঘাট সেতু প্রকল্প পাস হওয়ার পরও চট্টল বিদ্বেষী মহলের ষড়যন্ত্র ও নানা অজুহাতে নকশা প্রণয়নের পরও সেতুর কাজ করতে দেয়া হয়নি। নেতৃবৃন্দ কালুরঘাট সেতু বাস্তবায়নে বর্তমান সরকারের আন্তরিকতার ভুয়সী প্রশংসা করে বলেন, রাষ্ট্রের দায়িত্ব নেয়ার দুই মাসের মধ্যে এবং একনেকের দ্বিতীয় সভায় চট্টগ্রামবাসীর প্রাণের দাবি কালুরঘাট সেতু নির্মাণে উদ্যোগ গ্রহণ সত্যিই প্রশংসার দাবি রাখে।

নেতৃবৃন্দ আর কোনো ষড়যন্ত্র বা অজুহাতে যেন কালুরঘাট সেতুর বাস্তবায়নে বাধা হতে না পারে সেজন্য সরকারের সহযোগিতা কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধইসলামী আদর্শের পূর্ণাঙ্গ দাওয়াত সবার কাছে পৌঁছাতে হবে
পরবর্তী নিবন্ধখাগড়াছড়িতে সহিংসতার ঘটনায় গ্রেপ্তার ৫