‘কালপুরুষ’ আসছে আজ

| বৃহস্পতিবার , ২৩ মে, ২০২৪ at ৯:৫৪ পূর্বাহ্ণ

থ্রিলার ও সায়েন্স ফিকশন ঘরানার গল্পে ওয়েব সিরিজ ‘কালপুরুষ’ মুক্তি পেতে যাচ্ছে। আজ বৃহস্পতিবার রাত ৮টায় ওটিটি প্লাটফর্ম চরকিতে মুক্তি পাবে সিরিজটি। ওয়েব সিরিজটি পরিচালনা করছেন সালজার রহমান, গল্প ও চিত্রনাট্যও তারই লেখা।

পরিচালক বলেছেন, একটি মৃত্যুকে ঘিরে গল্প ডালপালা মেলেছে। প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, এফ এস নাঈম, তানজিকা আমিন। আরো অভিনয় করেছেন জয়ন্ত চট্যোপাধ্যায়, ইমতিয়াজ বর্ষণ, প্রিয়ন্তি উর্বি, সুষমা সরকার, রেজওয়ান পারভেজ, জান্নাতুল মাওয়া লাজুক। খবর বিডিনিউজের।

ওয়েব সিরিজের একটি গানে কণ্ঠ দিয়েছেন সংগীত শিল্পী এলিটা করিম। সিরিজে শেহজাদ চৌধুরী চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। তিনি বলেন, কালপুরুষের গল্প ও আমার চরিত্র দুটোই একদম ইউনিক। আমাদের এখানে এমন ধরনের কাজ খুব কম হয়। সেই সাথে পরিচালক সালজার ও সহশিল্পীরা প্রত্যেকেই তাদের বেস্ট দেওয়ার চেষ্টা করেছেন এখানে। এখন অপেক্ষা দর্শককের কাছে সিরিজটা পৌঁছানোর।

পরিচালক সালজার রহমানের ওটিটি যাত্রা শুরু হচ্ছে ‘কালপুরুষ’ দিয়েই। তিনি বলেন, সিরিজটি মার্ডার মিস্ট্রি হলেও একদম ভিন্ন রকমের উপস্থাপনা দেখা যাবে। ‘কালপুরুষ’এর সিনেমাটোগ্রাফি করেছেন বরকত হোসেন পলাশ। সম্পাদনায় ছিলেন সৈয়দ মেহবুব হোসেন ও সালেহ সোবহান অনীম। কালার গ্রেডিং করেছেন সৈয়দ মেহবুব হোসেন, নওশীন সারোয়ার ও সালেহ সোবহান অনীম। আর সিরিজে এক্সিকিউটিভ প্রডিউসার হিসেবে ছিলেন সৈয়দ আহমদ শাওকী।

পূর্ববর্তী নিবন্ধসিনেমায় ফের সিদ্ধার্থর হাত ধরতে চান কিয়ারা
পরবর্তী নিবন্ধমাহির এক মিনিটের ঝড়