কার্টনের ভেতর নবজাতকের লাশ কাফনের কাপড় ও ২শ টাকা

চকরিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১২ সেপ্টেম্বর, ২০২৪ at ৭:৪৩ পূর্বাহ্ণ

চকরিয়ার মসজিদের সামনে এক পাশে পড়েছিল একটি কার্টন। স্থানীয় মুসল্লিরা নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার সময় কার্টনটি দেখেন। অনেকের মাঝে সন্দেহ হয়, কেউ হন আতঙ্কিত। এক পর্যায়ে কার্টনটি খুলে তারা দেখতে পান ভেতরে নবজাতকের লাশ। সাথে কাফনের কাপড় ও নগদ ২০০ টাকা।

গত মঙ্গলবার রাতে এশারের নামাজ শেষে উপজেলার সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে এই দৃশ্যের স্বাক্ষী হন মুসল্লিরা। এই ঘটনার পর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। মুসল্লিরা জানান, কার্টনটি খোলার পর ভেতরে নবজাতকের লাশ দেখতে পাওয়ার পাশাপাশি কাফনের কাপড় ও নগদ ২০০ টাকাও পাওয়া যায়। এরপর এলাকাবাসী চকরিয়া থানা পুলিশকে বিষয়টি জানায়।

মুসল্লিরা জানান, মঙ্গলবার জোহরের নামাজের পর থেকেই কালো পলিথিন মোড়ানো কার্টনটি মসজিদের সামনে পড়েছিল। কার্টনটির গায়ে চকরিয়া সেন্ট্রাল কেয়ার হাসপাতালের নামও লেখা ছিল। এজন্য সন্দেহ হলে কেউ কার্টনটি দিনভর খোলার সাহস করেননি। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া থানার অপারেশন অফিসার ইন্সপেক্টর মো. মফিজুর রহমান। তিনি বলেন, বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষ অবহিত হওয়ার পর নির্দেশনা মোতাবেক স্থানীয় কবরস্থানে নবজাতকের লাশ দাফন করা হয়।

পূর্ববর্তী নিবন্ধজশনে জুলুস উপলক্ষে সাজানো হচ্ছে পটিয়া
পরবর্তী নিবন্ধকুতুবদিয়ায় অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার