কাভার্ডভ্যান চাপায় দুই ভাইসহ নিহত ৪

মীরসরাইয়ে দুর্ঘটনাস্থলে আরেক দুর্ঘটনা

মীরসরাই প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৫ সেপ্টেম্বর, ২০২২ at ৬:২১ পূর্বাহ্ণ

ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ে কাভার্ডভ্যান চাপায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কয়েকজন। গতকাল রাত সাড়ে ১১টার দিকে সোনাপাহাড় পেট্রোল পাম্পের কাছে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পেট্রোল পাম্পের পশ্চিম পাশে দাঁড়ানো একটি ট্রেইলরকে প্রথমে ধাক্কা দেয় জোনাকি পরিবহনের একটি যাত্রীবাহী বাস। এ নিয়ে ট্রেইলর ও বাস চালকের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। সে সময় সেখানে স্থানীয় লোকজন জড়ো হয়। ঘটনার কথা শুনে পুলিশও আসে। এসময় দ্রুতগতিতে আসা ঢাকামুখী একটি কাভার্ড ভ্যান (নং ঢাকামেট্রো ১৫-১০৭৭) তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই ভাইসহ চারজন প্রাণ হারান। আহত হয়েছেন পুলিশ সদস্য ও সিএনজি চালকসহ ১০ জন।
ঘটনাস্থলে উপস্থিত জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক কামরুল হোসেন জানান, নিহতরা হলেন- মীরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রায়পুর গ্রামের মো. হারুনের ছেলে মেহেদী হাসান (২২), মীরসরাই সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামের শামসুদ্দীনের ছেলে সুমন (২৮) ও শেখ ফরিদ (৩০) এবং পূর্ব রায়পুর এলাকার আবুল কাশেম ( ৩৪)। সুমন ও শেখ ফরিদ দুইজন সহোদর ভাই। আহতরা হলেন জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের কনস্টেবল মো. মোস্তফা (৪৫), আব্দুল আউয়াল (৫০) রফিক (২৫), আব্দুল আউয়াল (৫০), শেখ আহম্মদ (৪৫)। জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শরফুদ্দীন জানান, আহতদের চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধআগামী মাস থেকে ই-নামজারিতে নগদ অর্থ নেওয়া বন্ধ
পরবর্তী নিবন্ধআপিল ছাড়া পৌরকরের অসঙ্গতি দূরের সুযোগ নেই : মেয়র