কাপ্তাই থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেফতার

কাপ্তাই প্রতিনিধি | শুক্রবার , ২১ জুন, ২০২৪ at ১:০৩ অপরাহ্ণ

রাঙামাটির কাপ্তাই থানা পুলিশের পৃথক অভিযানে নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলার সাফরাশির হাট এলাকা হতে গ্রেফতারি পরোয়ানাভূক্ত পলাতক আসামি হানিফ (৫০) কে গ্রেফতার করা হয়েছে।

তিনি কাপ্তাই উপজেলার ১নং চন্দ্রঘোনা ইউনিয়নের বারঘোনিয়া সাদেকেরঘোনা এলাকার শেখ আহাং এর পুত্র। বিষয়টি নিশ্চিত করেছেন কাপ্তাই থানার ওসি মোঃ আবুল কালাম।

ওসি জানান, বৃহস্পতিবার (২০ জুন) রাত সাড়ে ৮ টার সময় থানার এসআই আল-আমিন, এসআই স্বরুপ কান্তি পাল, এএসআই  রবিউল আলম এবং এএসআই রামধন চন্দ্র দাস সঙ্গীয় ফোর্সসহ কাপ্তাই থানার ফেরারি জিআর সাজা- ২৬৯/১৯৯৮ গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি হানিফকে নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলার    সাফরাশির হাট এলাকা হতে গ্রেফতার করা হয়। 

অপরদিকে একইদিন রাত ১০ টা ৫৫ মিনিটে কাপ্তাই থানা পুলিশের ঐ টিম অভিযান পরিচালনা করে ফেনী জেলার সোনাগাজী উপজেলার তুলাতলী এলাকা হতে কাপ্তাই থানার জিআর সাজা -১১৬/১৭ গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি মোঃ জাকির হোসেন (৫০) কে গ্রেফতার করেন।

তিনি কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়নের কাপ্তাই প্রজেক্ট এলাকার মৃত আবুল বাশারে পুত্র বলে জানান ওসি। আসামিদ্বয়কে গ্রেফতারপূর্বক শুক্রবার (২১ জুন) সকালে রাঙামাটির আদালতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানায়। 

পূর্ববর্তী নিবন্ধপেকুয়ায় ফাঁস লাগিয়ে দিনমজুরের স্ত্রীর আত্মহত্যা
পরবর্তী নিবন্ধরাউজানে পুকুরে মিলল স্কুলছাত্রীর লাশ