কাট্টলী নুরুল হক চৌধুরী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

| রবিবার , ৫ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:৫০ পূর্বাহ্ণ

কাট্টলী নুরুল হক চৌধুরী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গত ১ ফেব্রুয়ারি বুধবার বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. জাহাঙ্গীরের সভাপতিত্বে অতিথিবৃন্দের উপস্থিতিতে প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। শারীরিক শিক্ষক ও স্কাউট লিডার সৈয়দ মামুনুল ইসলামের নেতৃত্বে বিদ্যালয়ের স্কাউট শিক্ষার্থীরা মার্চপাষ্টের মাধ্যমে অতিথিবৃন্দকে অভিবাদন জানান। বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য লায়ন গিয়াস উদ্দিন চৌধুরী বক্তব্য রাখেন এবং বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন।

এই সময় উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সম্মানিত অভিভাবক সদস্য জিয়া উদ্দিন চৌধুরী, বাবুল আলম চৌধুরী, মো. হায়দার আলী, মহিলা অভিভাবক সদস্য মিসেস ঊর্মি আক্তার, শিক্ষক প্রতিনিধি অসিত কুমার দাশ এবং মকছুদুল করিম, মিসেস লুৎফুন নেছা। বিদ্যালয়ের শিক্ষার্থীরা পদ্মা, মেঘনা, যমুনা ও কর্ণফুলি এই চারটি হাউজে বিভক্ত হয়ে ২৫টি ইভেন্টের খেলাধুলায় অংশগ্রহণ করে।

মাঠে খেলা পরিচালনা করেন নুরুল আমিন, মিসেস মিনু রানী দেবী, মিসেস জান্নাতুল মাওয়া, মো. আরিফুর রহমান, মিসেস লুৎফুন নাহার, মিসেস শিরিন সুলতানা, মিসেস রোজিনা সারওয়ার, মিসেস নাজাত মাদানী, মঈনুল হোসেন, মুহাম্মদ শামসুল করিম, মুহাম্মদ মুনির উদ্দিন, মোহাম্মদ আল আমিন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সিনিয়র শিক্ষিকা মিসেস লুৎফুন নেছা। ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোহাম্মদ জাহাঙ্গীর সমাপনী বক্তব্য রাখেন।

পূর্ববর্তী নিবন্ধপ্রীতি ফুটবল ম্যাচে চট্টগ্রাম সোনালী অতীত ক্লাবের জয়
পরবর্তী নিবন্ধরাউজানে কে পিএল ফুটবল টুর্নামেন্ট শুরু