কাজে ফিরলেন পরীমনি

বিনোদন ডেস্ক | রবিবার , ১২ সেপ্টেম্বর, ২০২১ at ৫:৪৪ পূর্বাহ্ণ

মাদক মামলায় প্রায় এক মাস কারাগারে থেকে জামিনে মুক্ত হওয়ার পর প্রথমবারের মতো চলচ্চিত্রের শুটিংয়ে ফিরছেন হালের শীর্ষ চিত্রনায়িকা পরীমনি। পরীমনি অক্টোবরের শেষ সপ্তাহে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের দৃশ্যধারণে অংশ নেবেন বলে জানান চলচ্চিত্রের নির্মাতা রাশিদ পলাশ। ওই সিনেমায় ব্রিটিশ বিরোধী আন্দোলনের বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদারের ভূমিকায় অভিনয় করছেন আলোচিত এ চিত্রনায়িকা।
তবে ইতিমধ্যেই তরুণ পরিচালক ইফতেখার শুভর ‘মুখোশ’ দিয়ে চলচ্চিত্রের কাজে অংশ নিয়েছেন এই অভিনেত্রী। শুটিং নয়, এই চলচ্চিত্রের ডাবিং দিয়েই কারামুক্তিউত্তর চলচ্চিত্রে তাঁর যাত্রা শুরু হলো। ঢাকার একটি স্টুডিওতে গত মঙ্গল ও বুধবার ডাবিং করেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই অভিনেত্রী। পরীমনি বলেন, আবার কাজে ফিরতে পেরে আমি খুশি। দেশের মানুষ আমাকে চলচ্চিত্রের জন্য ভালোবেসেছে। তাদের সেই ভালোবাসার প্রতিদান আমি চলচ্চিত্রের মাধ্যমে দিতে চাই। উল্লেখ্য ১৭ আগস্ট থেকে চট্টগ্রামের ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের দৃশ্যধারণে অংশ নেওয়ার কথা ছিল পরীমনির, শুটিংয়ের প্রস্তুতির মধ্যেই ৪ আগস্ট বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।
জামিনে মুক্ত হওয়ার পর তার শুটিংয়ে আইনি কোনো বাধা নেই বলে জানান তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী। ‘প্রীতিলতা’ ছাড়াও নির্মাতা চয়নিকা চৌধুরীর ওয়েব চলচ্চিত্র ‘অন্তরালে’ ও বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘বায়োপিক’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি, দুই সিনেমায় কবে শুটিং করবেন তা এখনও চূড়ান্ত হয়নি।

পূর্ববর্তী নিবন্ধস্কুলে ফিরলেন নওশাবা!
পরবর্তী নিবন্ধআনুষ্ঠানিকভাবে ডেস্কটপ সার্চে ডার্ক মোড আনলো গুগল