কাচালং নদীতে ডুবে নিখোঁজ স্কুলছাত্রী

রাঙামাটি প্রতিনিধি | শনিবার , ৭ সেপ্টেম্বর, ২০২৪ at ৭:২৪ পূর্বাহ্ণ

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের করেঙ্গাতলী গ্রামে কাচালং নদীতে ডুবে প্রিয়ন্তী কর্মকার (১৪) নামে এক স্কুলছাত্রী নিখোঁজ হয়েছে।গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে প্রাইভেট পড়ার কথা বলে বান্ধবীর সঙ্গে যাওয়ার সময় কাচালং নদীতে তলিয়ে যায় প্রিয়ন্তী। নিখোঁজ শিক্ষার্থী বঙ্গলতলী ইউনিয়নের করেঙ্গাতলী গ্রামের পূর্ণচান কর্মকারের মেয়ে ও অষ্টম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৮টার দিকে নিখোঁজ প্রিয়ন্তী বাড়িতে প্রাইভেট পড়ার কথা বলে যাওয়ার সময় নদীতে পড়ে তলিয়ে যায়। পরে স্থানীয়রা তার চিৎকার শুনে ছুটে আসে। ততক্ষণে সে তলিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ও যুব রেড ক্রিসেন্টের সদস্যরা উদ্ধারে কাজ শুরু করলেও বিকাল পর্যন্ত সন্ধান মেলেনি তার। করেঙ্গাতলী গ্রামের বাসিন্দা পিয়াল দত্ত বলেন, প্রিয়ন্তী যাওয়ার সময় নদীতে পড়ে তলিয়ে গেছে। স্থানীয় লোকজন, রেড ক্রিসেন্ট ও খাগড়াছড়ির দীঘিনালা থেকে ফায়ার সার্ভিস এসে তাকে উদ্ধারে কাজ করছে। তবে ডুবুরি না থাকায় উদ্ধার কাজে কিছুটা বেগ পেতে হচ্ছে। রাঙামাটি শহর থেকে ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে, তারা আসবেন।

বঙ্গলতলী ইউনিয়ন পরিষদ সদস্য মো. নুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে অষ্টম শ্রেণী পড়ুয়া এক মেয়ে নদীতে ডুবে নিখোঁজ হয়েছে। স্থানীয় লোকজনসহ ফায়ার সার্ভিস, রেড ক্রিসেন্টের সদস্যরা উদ্ধারের কাজ করছে।

পূর্ববর্তী নিবন্ধআটকে আছে কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষা দুশ্চিন্তায় প্রায় ৭০ হাজার শিক্ষার্থী
পরবর্তী নিবন্ধযুক্তরাষ্ট্রে বাংলাদেশি পিতা-পুত্র গ্রেপ্তার