কাউন্সিলর প্রার্থীদের গণসংযোগ

| সোমবার , ১৮ জানুয়ারি, ২০২১ at ১০:২৯ পূর্বাহ্ণ

মাহামুদুর রহমান, ১৩ নম্বর ওয়ার্ড : নৌকা ও রেডিও প্রতীকের প্রচারণায় কাউন্সিলর প্রার্থী মাহামুদুর রহমান গতকাল রোববার টাইগার পাস ও আমবাগান এলাকার সাধারণ জনগনকে সাথে নিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গণসংযোগ করেন। এসময় তিনি বলেন, আল্লাহ আমাকে কাউন্সিলর হিসাবে কবুল করলে এই এলাকাকে একটি পরিচ্ছন্ন, আধুনিক, মাদক ও সন্ত্রাসমুক্ত এলাকা হিসেবে গড়ে তুলবো। এই এলাকায় একটি পরিপূর্ণ স্বাস্থ্য কেন্দ্র স্থাপন করা হবে বলে ওয়াদা করেন তিনি। গণসংযোগে উপস্থিত ছিলেন টাইগার পাস সমাজ কল্যাণ নেতৃবৃন্দ, আমবাগান সমাজ কল্যাণ নেতৃবৃন্দ এবং আলী আসরাফ মজুমদার, সাইফুল ইসলাম, নজরুল ইসলাম, ফরহাদ, নয়ন, সাইফুল, বুলবুল, শহিদ সৈকত, রাজু, পারবেজ, শাওন প্রমুখ।

মোহাম্মদ জাবেদ, ২৩ নম্বর ওয়ার্ড : নৌকা ও মিষ্টি কুমড়ার প্রচারণায় গত শনিবার হাজী নুরুল আলমের সভাপতিত্বে পোস্তারপাড় ইউনিটে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ২৩ নম্বর ওয়ার্ডের দলীয় কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ জাবেদ। বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহীম, ইদ্রিস কাজিমী, মোহাম্মদ হাসান, লায়ন মো. ইব্রাহিম, জাবেদ কামাল, বিনোদ বিহারী মজুমদার, ফজলুল রব খান মিটু প্রমুখ।
ক্যাপশন : উঠান বৈঠকে বক্তব্য রাখছেন কাউন্সিলর প্রার্থী জাবেদ

সাহেদ ইকবাল বাবু, ২ নম্বর ওয়ার্ড : গতকাল রবিবার ২নং জালালাবাদ ওয়ার্ডের অঙিজেনস্থ মীরপাড়া, বেপারীপাড়া, জেলা পরিষদ আবাসিক, বায়েজিদ আবাসিক এলাকায় নৌকা ও ঝুড়ি মার্কার নির্বাচনী গণসংযোগ করেন কাউন্সিলর প্রার্থী সাহেদ ইকবাল বাবু। এসময় এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

হাসান মুরাদ বিপ্লব, ৩৩ নম্বর ওয়ার্ড : আসন্ন চসিক নির্বাচনে কাউন্সিলর পদে মিষ্টি কুমড়া প্রতীক নিয়ে ৩৩ নম্বর ফিরিঙ্গী বাজার ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব বৈশাখী ফার্মেসি গলি এবং আর সি চার্চ রোডে ব্যাপক গণসংযোগ করে। বিকাল ৪টা থেকে শুরু করে রাত ৮টা পর্যন্ত এই গণসংযোগে উপস্থিত ছিলেন শাহাদাত হোসেন, অ্যাড. সালেহ আহমেদ সিদ্দিকী, হাজী নাছির আহম্মদ, মঞ্জু তারেক, দোদুল দাশ, হাবিব, জাকির, খোরশেদ আলম রহমান, তাজউদ্দীন রিজভী, সাইফুদ্দিন আহমেদ, তানভীর আহমেদ রিংকু প্রমুখ।

সলিম উল্লাহ বাচ্চু, ২২ নম্বর ওয়ার্ড : ২২ নম্বর এনায়েত বাজার ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী সলিম উল্লাহ বাচ্চুর সঙ্গে গতকাল মতবিনিময় করেছে হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ। এতে বক্তব্য রাখেন শিবু প্রসাদ চৌধুরী, দেলোয়ার হোসেন, আনোয়ার পলাশ, এম ইউ সোহেল, মনির, নাজিম, মাঈনুল, সুজন, জানে আলম, শাখাওয়াত হোসেন রাব্বী, রাকিন মাহতাব রাফি, এস এম সাইফুল প্রমুখ।

আবদুস সবুর লিটন, ২৫ নম্বর ওয়ার্ড : নগরীর রামপুর ২৫ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী আব্দুস সবুর লিটন গতকাল রোববার সকাল থেকে ২৫ নম্বর ওয়ার্ডে বৈশাখী মাঠ প্রাঙ্গণ হতে পার্শ্ববর্তী এলাকায় গণসংযোগ চালান। এসময় তিনি বলেন, নির্বাচিত হলে আগামী দিনে এলাকার তরুণ সমাজের প্রত্যাশা পূরণ করা হবে। গণসংযোগে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মহীউদ্দীন শাহ খোকন, আনিসুল হক, শাহাবুদ্দিন, হুমায়ুন কোভিদ হিমু, তাজ উদ্দিন চৌধুরী, বোরহানউদ্দিন ফরহাদ।

জহুরুল আলম জসিম, ৯ নম্বর ওয়ার্ড : ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জহুরুল আলম জসিম মিষ্টি কুমড়ার প্রচারণায় গতকাল দিনব্যাপী পশ্চিম ফিরোজশাহ্‌, ফকির তালুক, আলি আজম সড়ক এলাকায় গণসংযোগ করেন। এসময় ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে মেয়র পদে রেজাউল করিম চৌধুরীকে নৌকা ও কাউন্সিলর পদে আমাকে মিষ্টি কুমড়া প্রতীকে ভোট দিন। আমি পুনরায় নির্বাচিত হলে মাদকমুক্ত সমাজ গঠন করব।

আনজুমান আরা, ১৪, ১৫ ও ২১ নম্বর ওয়ার্ড : আসন্ন চসিক নির্বাচনে ১৪, ১৫ ও ২১ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী মহানগর যুবলীগ সদস্য আনজুমান আরা বই প্রতীকের প্রচারণায় জামালখান ওয়ার্ডের ঝাউতলা সেবক কলোনী, আবেদীন কলোনী, মোমিন রোড, চেরাগী পাহাড় মোড় হয়ে প্রেসক্লাবের আশেপাশে গণসংযোগ ও উঠান বৈঠক করেন। এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা রাশেদুল আলম রাশেদ, হাজী সাহাব উদ্দিন, ইমতিয়াজ আহমদ, কাউন্সিলর পদপ্রার্থী শৈবাল দাশ সুমন, শেখ নাছির আহমেদ, ফরহাদুল ইসলাম রিন্টু, হুমায়ন কবির মাসুদ প্রমুখ।

অধ্যাপক ইসমাইল, ১১নং ওর্য়াড : আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন ১১নং দক্ষিণ কাট্টলী ওর্য়াডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর পদপ্রার্থী অধ্যাপক মোঃ ইসমাইল ১৬ জানুয়ারি ওয়ার্ডের দেবেন্দ্র মাস্টার বাড়ি, একতা আবাসিক এলাকা, চৌধুরী আবাসিক এলাকা, হামজা চৌধুরী বাড়ি, মরুয়ত চৌধুরী বাড়ি, বিশ্বাস বাড়ি, কলেজ রোড, বাচা মিয়া মাস্টার বাড়ি, নছর উল্লাহ চৌধুরী বাড়ি, বাচা মিয়া চৌধুরী বাড়ি, ইদ্রিস সাহেবের বাড়ি ও এর আশ-পাশের এলাকায় গণসংযোগ করেছেন। এসময় তিনি মেয়র পদে রেজাউল করিম চৌধুরীকে নৌকা ও কাউন্সিলর পদে নিজের প্রতীক টিফিন ক্যারিয়ারে ভোট দিতে ভোটারদের প্রতি উদাত্ত আহ্বান জানান।

জিন্নাত আরা বেগম, ২৮, ২৯ ও ৩৬ নম্বর ওয়ার্ড : আসন্ন চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ২৮, ২৯ ও ৩৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী জিন্নাত আরা বেগম তার আনারস প্রতীকের প্রচারণায় মাদারবাড়ী ওয়ার্ডে গণসংযোগ ও উঠান বৈঠক করেন। এসময় উপস্থিত ছিলেন জাকির হোসেন, শফিউল আলম, মাঈনুল হক, সাইমুন নাহার, দিদারুল আলম, আরিফুল আলম আরিফ প্রমুখ।

জাফরুল হায়দার চৌধুরী, ২৭ নম্বর ওয়ার্ড : ২৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী শেখ জাফরুল হায়দার চৌধুরী সবুজের লাটিম এবং সংরক্ষিত ২৭, ৩৭, ৩৮ মহিলা কাউন্সিলর প্রার্থী আফরোজা কালামের গ্লাস মার্কায় ভোট চেয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বেপাড়ী পাড়া আবুল হোসেন সওদাগর লেইনে আওয়ামী লীগ নেতা সাদেকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর আ. লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন ও আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু।

এইচএম সোহেল, ২৭ নম্বর ওয়ার্ড : ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডের ছোটপুল কাঁচাবাজার, বাদশা মিঞার ব্রিকফিল্ড আবাসিক, ইসলামীয়া ব্রিকফিল্ড আবাসিক, এড.ডি.সি টাওয়ার আবাসিক, ছোটপুল সিঙ্গাপুর মার্কেট ও এঙেস রোডে দোকানদার ও এলাকাবাসীর কাছে ঘুড়ি মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেছেন কাউন্সিলর পদপ্রার্থী এইচ এম সোহেল। এসময় উপস্থিত ছিলেন সেকান্দার হাজী, হাজী শাহ আলম, হুমায়ুন কবীর, হাজী আবদুল মোনাফ, আবদুল হালিম, মুজিবুর রহমান প্রমুখ।

কফিল উদ্দিন খান, ৩ নম্বর ওয়ার্ড : নগরীর ৩ নম্বর পাঁচলাইশ ওয়ার্ডের হাজীপাড়ায় গণসংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর পদপ্রার্থী কফিল উদ্দিন খান। তিনি গত শনিবার ট্রাক্টর প্রতীক নিয়ে পাঁচলাইশস্থ হাজীপাড়া বারেক শাহ (রা.) মাজার জেয়ারতের মধ্যদিয়ে হাজীপাড়ার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম, অ্যাড. হাসান, জাহাঙ্গীর আলম সদ্দার, নজরুল ইসলাম, আরজু আহমেদ, আইয়ুব আলী রুবেল, রুবেল আলম প্রমুখ।

আবদুল মান্নান, ৩৭ নম্বর ওয়ার্ড : চসিক নির্বাচন উপলক্ষে ৩৭ নম্বর মুনির নগর ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ আবদুল মান্নান গত শনিবার ঠেলাগাড়ি প্রতীক নিয়ে দিনব্যাপী আনন্দবাজার, জাফরখান পাড়া, খাসি মাঝির পাড়া, কাজি পাড়া থেকে আকবর হানাদার রোড, আহম্মদ মেম্বার বাড়ি পর্যন্ত গণসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন জানে আলম, এস এম নাসির উদ্দীন, মো. আজিম, সৈয়দ হোসেন, মঞ্জুর আলম, ইসহাক চৌধুরী, মোতালেব সওদাগর, আলমগীর আজাদ, শাহাদাত আলী নুরী প্রমুখ।

রাধা দেবী, ১১, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ড : নগরীর ২৬ নম্বর উত্তর হালিশহর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন ১১, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী রাধা রানী দেবী। তিনি গত শনিবার উত্তর হালিশহরের আব্বাসপাড়া, চৌধুরীপাড়াসহ বিভিন্ন এলাকায় দিনভর গণসংযোগ করেন। এসময় তিনি ভোটারদের কাছে তার প্রতীক বই মার্কায় ভোট প্রার্থনা করেন। এসময় উপস্থিত ছিলেন সুলতান আহমেদ, সিরাজুল ইসলাম, সৈয়দ মোহাম্মদ আলাউদ্দিন, আখতারুজ্জামান মাসুম, আহসান বিবলু প্রমুখ।

আতাউল্লাহ চৌধুরী, ৩০ নম্বর ওয়ার্ড : আসন্ন চসিক নির্বাচনে ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ি ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনিত কাউন্সিলর পদপ্রার্থী আতাউল্লাহ চৗধুরী এলাকাবাসীর কাছে ঘুড়ি মার্কায় ভোট চেয়ে নির্বাচনী এলাকা ঘাট গুদাম, লবণ শ্রমিক, নারিকেল তলা, কর্ণফুলী ঘাট, স্ট্র্যান্ড রোডের গণসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধমননের বার বি কিউ-শুদ্ধির দায় কার
পরবর্তী নিবন্ধহৈমন্তী শুক্লার সুরে সমরজিৎ