কাউন্সিলর প্রার্থীদের গণসংযোগ

আজাদী ডেস্ক | শুক্রবার , ১৫ জানুয়ারি, ২০২১ at ৮:৩১ পূর্বাহ্ণ

সিটি কর্পোরেশন নির্বাচন যত ঘনিয়ে আসছে প্রচার-প্রচারণা ও গণসংযোগের মাত্রাও তত বাড়ছে। কাউন্সিলর প্রার্থীরা কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে, দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।
জহুরুল আলম জসিম, ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ড : উন্নয়ন ও সমৃদ্ধির অঙ্গীকার নিয়ে অতীতের ন্যায় আগামীতেও জনগণের পাশে থেকে কাজ করতে আসন্ন চসিক নির্বাচনে ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর পদপার্থী জহুরুল আলম জসিম তার মিষ্টি কুমড়া প্রতীকে ভোট চেয়েছেন। গতকাল ভোটের মাঠে তার নির্বাচনী এলাকায় দুপুর ২টা থেকে শহীদ লেইন, আকবরশাহ হাউজিং সোসাইটি, বেলতলী ঘোনা ও দুলালাবাদে গণসংযোগ করেন। বিকাল ৪টায় জিয়া নগর, বিজয় নগর ও মুজিব নগরের উদ্যোগে মিষ্টি কুমড়ার সমর্থনে এবং বাদ এশা নিউ শহীদ লেন কালি মন্দির প্রাঙ্গণে মতবিনিময় সভা করেন।
জাহাঙ্গীর আলম দুলাল, ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ড : ঝাউতলা মঞ্জুর মার, সোলেমানের মায়ের কলোনি, লাল পাহাড় ও বাগান বাড়িতে গণসংযোগ পরবর্তী পথসভায় ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ড বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম দুলাল ভোটারদের উদ্দেশে বলেন, বিশুদ্ধ পানি, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ, পরিষ্কার-পরিচ্ছন্ন, মাদক ও সন্ত্রাসমুক্ত নগরী গড়ার জন্য আগামী ২৭ জানুয়ারি ধানের শীষ ও ঘুড়ি মার্কায় ভোট দেবেন। এসময় উপস্থিত ছিলেন মো. আবু ভাণ্ডারী, মো. গোলাম সরোয়ার, মাহবুব খালেদ, মো. শাহ-আলম, মোহাম্মাদ মিল্টন, মো. কামাল, মো. জসিম, আবদুর রহমান, মো. ফারুক, নুর হোসেন, মো. হোসেন, মো. জাবেদ, মো. রাজু, মো. আশিক, মো. মামুন পাঠোয়ারী নিরব, মো. আকাশ, মো. শরিফ, শামসুদ্দিন শামসু, মিনহাজুল ইসলাম, মো. মেহেদি প্রমুখ।
সলিম উল্লাহ বাচ্চু, ২২ নম্বর এনায়েত বাজার ওয়ার্ড : নগরীর ২২ নম্বর এনায়েত বাজার ওয়ার্ডে গতকাল বৃহস্পতিবার দুপুর ২টা থেকে গণসংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী সলিম উল্লাহ বাচ্চু। এসময় তিনি জুবলী রোড ২ নম্বর গলি, গাউসিয়া ভাণ্ডারী লেইন, মাস্টার গলিতে বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে আবারো এলাকার উন্নয়নে তিনি সবার কাছে ঘুড়ি মার্কায় ভোট চান। এসময় তার সাথে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা বজল আহমেদ, সাহাবুদ্দিন এবং সাব্বির চৌধুরী।
আবদুস সবুর লিটন, ২৫ নম্বর রামপুর ওয়ার্ড : রামপুরবাসীকে স্বচ্ছ ও স্মার্ট ওয়ার্ড উপহার দেওয়ার অঙ্গীকার করে গতকাল সকাল থেকে দিনব্যাপী গণসংযোগ করেছেন ২৫ নম্বর রামপুর ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী আবদুস সবুর লিটন। গণসংযোগটি ওয়ার্ডের রূপসা বেকারির মোড় হয়ে ঈদগাঁ কাঁচা রাস্তা এবং ইয়াকুব আলী স্কুল অ্যান্ড কলেজ হয়ে বড় পুকুরপাড় মসজিদ প্রাঙ্গণে এসে শেষ হয়। গণসংযোগে ২৭ জানুয়ারির চসিক নির্বাচনকে কেন্দ্র করে তিনি তার নির্বাচনী ইশতেহার তুলে ধরে জনগণকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। এসময় উপস্থিত ছিলেন সাবেক ব্যবসায়ী নেতা মহিউদ্দিন আহমেদ মিন্টু, ওয়ার্ড আওয়ামী লীগের নেতা-কর্মী ও স্থানীয় ব্যক্তিবর্গ।
হাসান মুরাদ বিপ্লব, ৩৩ নম্বর ফিরিঙ্গী বাজার ওয়ার্ড : আসন্ন চসিক নির্বাচনে কাউন্সিলর পদে মিষ্টি কুমড়া প্রতীক নিয়ে ৩৩ নম্বর ফিরিঙ্গী বাজার ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব চেয়ারম্যানঘাটায় ব্যাপক গণসংযোগ করেন। গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টা থেকে শুরু করে রাত ৮টা পর্যন্ত এই গণসংযোগে উপস্থিত ছিলেন শাহাদাত হোসেন, হাজী নাছির আহম্মদ, মঞ্জু মিয়া, সাহেদ আব্দুল্লাহ, তারেক, সুমন, হাবিব, জাকির হোসেন, বক্কর মিয়া, নাহিদা আক্তার, মো. সেলিম, মাসুম, খোরশেদ আলম রহমান, তাজউদ্দীন রিজভী, সাইফুদ্দিন আহমেদ, তানভীর আহমেদ রিংকু, ওসমান গনি মানিক ফজলে হাসান চৌধুরী, ইসতেহার উদ্দিন পারভেজ জাহাঙ্গীর আলম, আবদুল আজিজ, এনামুল হক, ওসমান গনি বাপ্পী, আবদুল মতিন, শাহদাত হোসেন, মো. মাসুম প্রমুখ।
হাসান ওসমান চৌধুরী, ৮ নম্বর শোলকবহর ওয়ার্ড : বিএনপি মনোনীত ৮ নম্বর শোলকবহর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হাসান ওসমান চৌধুরী তার প্রতীক রেডিও মার্কা ও নিজ দলের মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের ধানের শীষের পক্ষে গতকাল বেলা ১১টায় ষোলশহর কেজিডিসিএল অফিসসহ আশেপাশের এলাকায় গণসংযোগ করেন। এসময় তিনি বলেন, আপনাদের ভোটে আমি নির্বাচিত হলে এলাকার জলাবদ্ধতা নিরসন, সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকের বিরুদ্ধে কাজ করে যাব। এসময় উপস্থিত ছিলেন পূর্ব ষোলশহর ৬ নম্বর ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল বাশার, ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. নুর নবী, ছাত্র নেতা মো. মিজান, মো. জাকির প্রমুখ।
মো. জাবেদ, ২৩ নম্বর ওয়ার্ড : নৌকা ও মিষ্টি কুমড়া প্রতীকের বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে কদমতলী মহল্লা কমিটির সর্দার শুক্কুর সওদাগরের সভাপতিত্বে কদমতলী ইউনিটে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ২৩ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনিত কাউন্সিলর পদপ্রার্থী মো. জাবেদ। উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাজী ইব্রাহিম, সিনিয়র সহ-সভাপতি ইদ্রিস কাজিমী, খায়রুল ইসলাম, মোসলেম উদ্দিন নোয়াব, হাজী ইসলাম আমানত খাঁন মক্কা, ফজলুল রব খান মিটু, ওয়াহিদুর রহমান মহসিন, হাজী জাহাঙ্গীর, ইউনুস, আইয়ুব সওদাগর, শেখ মো. আইয়ুব লিটু, ইরফান শরীফ মাসুদ, রবিউল শরীফ প্রমুখ।
এম আশরাফুল আলম, ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড : আসন্ন চসিক নির্বাচনে ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ডে ঘুড়ি প্রতীকের কাউন্সিলর পদপ্রার্থী লায়ন এম আশরাফুল আলমকে বিজয়ী করতে বলিরহাট, পাক্কা দোকান এবং আমিনের দোকান এলাকায় গণসংযোগ চালিয়েছে ওয়ার্ড আওয়ামী লীগ। গণসংযোগ ও প্রচারণায় উপস্থিত ছিলেন ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সামশুল আলম, ইসমাঈল ইলিয়াছ, ইঞ্জিনিয়ার সেলিম উল্লাহ, আবুল কালাম কন্ট্রাক্টর, হুমায়ুন আহমদ, আনোয়ার হোসেন, মোহাম্মদ হোসেন, মো. ইদ্রিছ, এস এম জেড খসরু, নজরুল ইসলাম, মঞ্জুর আলম, গোলাম ফোরকান, মাহাবুবুল আলম, ইলিয়াছ বাবুল প্রমুখ।
নিলু নাগ- ২২, ৩০, ৩১ নম্বর ওয়ার্ড : নগরীর ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ির কামাল গেইট এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন ২২, ৩০ ও ৩১নং (এনায়েত বাজার-পূর্ব মাদারবাড়ি-আলকরণ) ওয়ার্ডের সংরক্ষিত আসনে আওয়ামী লীগ মনোনীত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী ও চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিলু নাগ। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে তিনি মোবাইল ফোন প্রতীকে ভোট দিয়ে পুনরায় তাকে জয়যুক্ত করার আহবান জানান এলাকাবাসীর কাছে। গণসংযোগকালে উপস্থিত ছিলেন ফরিদ উদ্দীন, সাব্বির আহমেদ মোস্তফা, মুজিবর রহমান মুজিব, মাহিকা, শাহাদাত হোসেন শাহেদ, তোফায়েল আহমেদ রয়েল, জোহর আহমেদ রাজু প্রমুখ। শরীফ প্রমুখ।
কফিল উদ্দিন, ৩ নম্বর পাঁচলাইশ ওয়ার্ড : নগরীর ৩ নম্বর পাঁচলাইশ ওয়ার্ডে ট্রাক্টর প্রতীক নিয়ে ব্যাপক গণসংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত পাঁচলাইশ ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী কফিল উদ্দিন খান। তিনি গত ১৩ জানুয়ারি পাঁচলাইশ ওয়ার্ডের মুরাদনগর, উত্তর মুরাদনগর, পশ্চিম মুরাদনগর, এশিয়াটিক কটনমিল কলোনিসহ বিভিন্ন এলাকায় প্রচারণা চালান। এসময় উপস্থিত ছিলেন মো. জাহাঙ্গীর সর্দার, হাজী মো. বখতেয়ার সর্দার, মো. আব্দুর রহিম, মো. ইছমাইল, সেলিম রনি, জামশেদ হোসেন, মো. নয়ন, মো. সাইফু, মো. মনছুর, মো. ডালিম, মো. মাহবুব আলম প্রমুখ।
আবুল হাসনাত বেলাল, লালখান বাজার ওয়ার্ড : আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর পদপ্রার্থী আবুল হাসনাত মোহাম্মদ বেলাল লালখান বাজার এলাকার সাতকানিয়া কলোনি ওয়াসা মোড় ও হাইলেভেল রোডে ঘুড়ি মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।
এইচ এম সোহেল, ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড : আগ্রাবাদ সিডিএ আবাসাকি, বলির পাড়া, ছোট পোল ও বেপারী পাড়া স’ মিলে এলাকাবাসীর কাছে ঘুড়ি মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী এইচ এম সোহেল। এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ স্থানীয় ব্যক্তিবর্গ।
আরিফুল ইসলাম ডিউক, ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ড : ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাবেক কাউন্সিলর একেএম আরিফুল ইসলাম ডিউক গতকাল বৃহস্পতিবার ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের পুরাতন চারতলা, আতুরার দোকান, কেবি আমান আলী রোড, বিএড কলেজ এলাকায় মিষ্টি কুমড়া প্রতীকের সমর্থণে গণসংযোগ করেছেন। এসময় ওয়ার্ড বিএনপির সভাপতি মো. সেকান্দর, যুবদল নেতা ইসমাঈল বাবুল, মো. ইউসুফ, নুর মোহাম্মদ, আইয়ুব খান, হাছি মিয়া, মো. ইকবাল, গিয়াস উদ্দীন, মো. আরিফ হাবিব, খোরশেদ আলম, টিটু, মো. আজম, জমির, আরিফ, মিজান, আবদুল কাদের, এম মাহির প্রমুখ উপস্থিত ছিলেন।
দিদারুল আলম, দক্ষিণ বাকলিয়া ১৯ নম্বর ওয়ার্ড : দক্ষিণ বাকলিয়া ১৯নং ওয়ার্ডে স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী এস এম দিদারুল আলম গত বুধবার চর চাকতাই নয়া মসজিদ এলাকায় গণসংযোগ করেছেন। এসময় উপস্থিত ছিলেন মাওলানা কাজী জালাল উদ্দিন, আবদুল হামিদ, রুপু বড়ুয়া, মো. আরিফ, মো. তিতাস, একেএম মুজিবুর রহমান, মো. সাকিব, মো. মাহিন, মো. মারুফ মাওলানা মহসিন, সামির চৌধুরী আরাফ প্রমুখ। এসময় তিনি বলেন, মাদক এখন জীবন ধ্বংসের একটি ব্যাধি। এই ভয়ানক নেশা থেকে বাঁচতে হলে তৃণমূল পর্যায়ে সকল নেতাকর্র্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। গণসংযোগকালে তিনি এলাকাবাসীকে ২৭ জানুয়ারি ‘লাঠিম’ মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।
আহমদ নূর, ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড : আসন্ন চসিক নির্বাচন সুষ্ঠু ও সুন্দর পরিবেশে করার লক্ষ্যে গতকাল দিনব্যাপী ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লায় গণসংযোগ করেন কাউন্সিলর পদপ্রার্থী আহমদ নূর। তিনি ঠেলাগাড়ী মার্কার পক্ষে এলাকাবাসীর কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেন। তিনি কাউন্সিলর নির্বাচিত হলে এলাকার বিভিন্ন সমস্যার সমাধান ও উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবেন বলে প্রতিশ্রুতি দেন। এতে উপস্থিত ছিলেন মোহাম্মদ ফারুক, মোহাম্মদ জাকির, মুসা কোম্পানি, নূর জামান, সোলায়মান চৌধুরী, মো. ইমরান মিয়া, বদিউল আলম, মো. আবুল কাশেম আবু তাহের, মোহাম্মদ জাহেদ, হাজী রফিক প্রমুখ।
মো. ওয়াসিম উদ্দিন চৌধুরী, ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ড : চসিক নির্বাচনে ১৩নং পাহাড়তলী ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী মো. ওয়াসিম উদ্দিন চৌধুরী গতকাল বৃহস্পতিবার নগরীর ১৩নং ওয়ার্ডে পানির টাংকি, বিডব্লিউটি ৩-৪ বাংলোসহ বেশ কিছু এলাকা জুড়ে মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীর নৌকা আর তার লাটিম মার্কায় প্রচারণা চালান এবং একাকার জনসাধারণকে আগামী ২৭ তারিখ নৌকা আর লাটিম মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।
মোর্শেদ আলী, ৩৬ নম্বর গোসাইল ডাঙ্গা-নিমতলা ওয়ার্ড : আসন্ন চসিক নির্বাচন উপলক্ষে নগরীর ৩৬ নম্বর গোসাইল ডাঙ্গা-নিমতলা ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোর্শেদ আলীর লাটিম প্রতীক সমর্থনে নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গত ১৩ জানুয়ারি নিমতলা মোড়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কামাল ইসহাকী। মো. জসিম উদ্দীন ও শামীম উদ্দিনের সঞ্চলানায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কাউন্সিলর পদপ্রার্থী মো. মোর্শেদ আলী, মো. জসিম, হাসান মুরাদ, মো. মোস্তাফা, মো. লেয়াকত আলী, হাজী কামাল উদ্দীন, মো. হানিফ, আবুল বশর প্রমুখ।
মো. সালাউদ্দিন, ৩৩ নম্বর ফিরিঙ্গীবাজার ওয়ার্ড : ফিরিঙ্গীবাজার ওয়ার্ডকে একটি দুর্নীতিমুক্ত, চাঁদাবাজমুক্ত ও জনসাধারণের জন্য শান্তিপূর্ণভাবে বসবাসের স্থান হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী মো. সালাহউদ্দিন গতকাল দোভাষ বাড়ি থেকে ফিরিঙ্গীবাজার মোড় ও হাজী কলোনীতে ঘুড়ি মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাবু স্বপন মজুমদার, মহানগর যুবলীগের সিনিয়র সদস্য হাফিজ উদ্দীন আনসারী, রেজাউল্লা খোকন, মাসুদ করিম চৌধুরী, জহির আহমদ, মুনির সর্দ্দার, নাসির আহমেদ, মো. শরিফ, এবিএম গিয়াস উদ্দীন, নন্দ দাশ, মনসুর চৌধুরী প্রমুখ।
আবিদা আজাদ- ৯, ১০, ১৩ নম্বর ওয়ার্ড : ৯, ১০, ১৩ নম্বর ওয়ার্ডের সাবেক মহিলা কাউন্সিলর আবিদা আজাদ গতকাল ব্যাপক গণসংযোগ করেন। গতকাল উত্তর কাট্টলী ওয়ার্ডে সকাল থেকে রাত ৮টা পর্যন্ত ঈশান মহাজন সড়কে ঈনার গাজী বাড়ী, বশির মো. বাড়ী, কালীর হাট, নাথ পাড়া, চাঁন মিয়া ডা. বাড়ীসহ বিভিন্ন পাড়ায় প্রচারণা চালান। এসময় উপস্থিত ছিলেন, শিক্ষক সুব্রত দে, জামিউল ইসলাম মামুন, টুনটু দাশ বিজয়, কোহিনুর বেগম, শারমীন সুলতানা, ফাহমিদা খানম নেলী চৌধুরী প্রমুখ।
অধ্যাপিকা বিবি মরিয়ম- ২৮, ২৯ ও ৩৬ নম্বর ওয়ার্ড : ২৮, ২৯ ও ৩৬ নম্বর ওয়ার্ড সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর পদের স্বতন্ত্র প্রার্থী অধ্যাপিকা বিবি মরিয়মের চশমা প্রতীকের সমর্থনে গতকাল বৃহস্পতিবার সকাল থেকে বিভিন্নস্থানে গণসংযোগ করেন। তিনি ৩৬ নম্বর ওয়ার্ডের বি-নাগ লেইনের শীল পাড়া, ২৮ নম্বর ওয়াডের্ডর জমির উদ্দিন লেইন এবং মতিয়ারপুলে ভোটারদের বাসায় বাসায় গিয়ে মতবিনিময় করেছেন। এ সময় অধ্যাপিকা বিবি মরিয়ম মানবিক কাজের পাশাপাশি সমাজ উন্নয়নে নারীর অংশীদারিত্ব নিশ্চিতকরণ এবং নারীর অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে সুন্দর ও পরিচ্ছন্ন সমাজ গঠনের লক্ষে চশমা প্রতীকে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানান।
ফেরদৌসী আকবর- ২৮, ২৯, ৩৬ নম্বর ওয়ার্ড : ২৯ নম্বর ওয়ার্ডের ডিটি রোড থেকে শুরু করে কদমতলি এলাকায় বই মার্কায় ভোট চেয়ে ২৮, ২৯ ও ৩৬ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত মহিলা কাউন্সিলর প্রার্থী ফেরদৌসী আকবর গণসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা একরামুল হক মুন্না, হাজ্বী মাসুদ, মঞ্জু, মো, হায়দার, রাশেদ জুবায়ের, মো. কামরুল, মো. রাশেদ, শরীফ আহম্মেদ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধলায়ন্স ক্লাব অব চিটাগাং মেট্রোপলিটনের সভা
পরবর্তী নিবন্ধকৃষি সম্মাননা পেলেন কোহিনুর কামাল