কাউন্সিলর প্রার্থীদের গণসংযোগ

| মঙ্গলবার , ২৬ জানুয়ারি, ২০২১ at ৯:৫৪ পূর্বাহ্ণ

২২ নং এনায়েতবাজার ওয়ার্ড, সলিমুল্লাহ বাচ্চু ও নীলু নাগ
মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর নৌকা, কাউন্সিলর প্রার্থী সলিমুল্লাহ বাচ্চু ঘুড়ি, মহিলা কাউন্সিলর প্রার্থী নীলু নাগের মোবাইল মার্কার সমর্থনে এনায়েত বাজারের বিভিন্ন মোড়ে পথসভা ও মিছিল অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় বক্তব্য দেন, বোরহানুল এইচ চৌধুরী সালেহীন, হেলাল আকবর চৌধুরী বাবর, কাউন্সিলর প্রার্থী সলিমুল্লাহ বাচ্চু, মহিলা কাউন্সিলর প্রার্থী নীলু নাগ, সাদ্দাম হোসেন, মাহমুদুল হাসান তুষার, এম এ আহাদ চৌধুরী রায়হান, রিটু দাস বাবলু, অজিত বিশ্বাস, প্রশান্ত চৌধুরী যিশু, শিবু প্রসাদ চৌধুরী, মোহাম্মদ জাহেদ, দেলোয়ার হোসেন প্রমুখ।
২৫নং রামপুরা, আব্দুর সবুর লিটন
রেজাউল করিম চৌধুরীর নৌকা প্রতীক এবং ২৫নং রামপুরা ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবদুর সবুর লিটনের টিফিন ক্যারিয়ার মার্কার প্রচারে রামপুরা ওয়ার্ডে গণসংযোগ করেন সিডিএ বোর্ড সদস্য এম আর আজিম। এসময় উপস্থিত ছিলেন আওরঙ্গজেব শিবলী, আলী রেজা পিন্টু, সাজ্জাদ হোসাইন, আদনান মাহফুজ সজীব, একরমুল হক রাসেল, ফখরুল ইসলাম মাহমুদ, সজীবুর রহমান প্রমুখ।
৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড, জহুরুল আলম জসিম
প্রচারণার শেষ মূহুর্তে ব্যস্ত সময় কাটিয়েছেন ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী জহুরুল আলম জসিম তার মিষ্টি কুমড়ার সমর্থনে দিনব্যাপী নগরীর আকবরশাহ রেলওয়ে হাউজিং সোসাইটি এলাকায় ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে শেষবারের মতে জনগণের দেখা ও কুশলাদি বিনিময় করেন। এসময় জসিম বলেন, নির্বাচিত হলে ৯নং ওয়ার্ডকে সন্ত্রাস, মাদকমুক্ত নান্দনিক মডেল ওয়ার্ড উপহার দিব।
৩২নং আন্দরকিল্লা, জহর লাল হাজারী
নগরীর নিউ মার্কেট মোড়ে চট্টগ্রাম অটো টেমেপা শ্রমিক ইউনিয়নের চসিক মেয়র প্রার্থী রেজাউল করিমের সর্মথনে নৌকা প্রতীকে প্রচারণা চালায়। মো. জাহেদ হোসেনের সভাপত্বিতে প্রধান অতিথি ছিলেন কাউন্সিলর পদপ্রার্থী জহর লাল হাজারী। বক্তব্য দেন, জানে আলম, বাবুল মিয়া, মো. জসিম, শাহ আলম, আ. করিম রুবেল, অপু, নুর হোসেন অনিক, মো. রুবেল, আলী ইমাম প্রমূখ। শেষে একটি মিছিল নিয়ে জিপিও থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
সাহেদ ইকবাল বাবু, ২নং ওয়ার্ড
চসিক নির্বাচনে কাউন্সিলর পদে ঝুড়ি প্রতীক নিয়ে ২নং জালালাবাদের জানুর বাপের খামার ও আশপাশের এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন কাউন্সিলর প্রার্থী সাহেদ ইকবাল বাবু।
গণসংযোগে উপস্থিত ছিলেন মহল্লা কমিটির উপদেষ্টা রেনু মিয়া, সভাপতি আবুল বাশার, সাধারণ সম্পাদক মো. কোরবান আলী, মো. সাইফুল, মো. মুরাদ, মো. রিপন, মো. জাহাঙ্গীর, মো. শহিদুল্লাহ চিশতী, জাবেদ। এসময় সাহেদ ইকবাল বাবু বলেন, মদ, জুয়া বন্ধকরণ, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিগত দিনের মতো এলাকার জনগণকে সাথে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাব। এতে আরো উপস্থিত ছিলেন ইকবাল বাবুল, হামিদুল হক চৌধুরী ছবি, ইরফান ইকবাল, মো. শাহজান, পলাশ বিশ্বাস, মো. সেলিম, শৈবাল দাশ বিধান প্রমুখ।
আবুল হাশেম, ২৬ নং ওয়ার্ড
বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাতের ধানের শীষ ও নিজ প্রতীক লাটিমের সমর্থনে গণসংযোগ করেছেন ২৬ নং ওয়ার্ড বিএনপির কাউন্সিলর প্রার্থী আবুল হাশেম। গণসংযোগে আরো উপস্থিত ছিলেন ইলিয়াছ চৌধুরী, ইসলাম, পারভেজ আলম, তসলিম, তৈয়ব, সাহাবুউদ্দীন, রিপন, আশরাফ, বাবর, রুবেল, সুজন, সিরাজ, ওয়াহিদ প্রমুখ।
নুরুল আবছার, ৪১ নং ওয়ার্ড
৪১ নং ওয়ার্ড দক্ষিণ পতেঙ্গার বিএনপি কাউন্সিলর প্রার্থী নুরুল আবছার ধানের শীষ ও মিষ্টি কুমড়া প্রতীকের সমর্থনে এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন। এসময় স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। গণসংযোগে নুরুল আবছার বলেন, নির্বাচিত হলে তিনি এলাকায় সুপেয় পানির ব্যবস্থা করবেন।
ওয়াসিম উদ্দিন, ১৩নং ওয়ার্ড
সিটি কর্পোরেশন নির্বাচনে ১৩নং পাহাড়তলী ওয়ার্ডে আওয়ামীলীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী ওয়াসিম উদ্দিন চৌধুরী গতকাল নগরীর ১৩নং ওয়ার্ডের আমবাগান, কলেজ রোড, পানিরকল সহ বেশকিছু এলকাজুড়ে মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীর নৌকা আর লাটিম মার্কায় প্রচারণা চালান। এসময় তিনি এলাকার জনসাধারণকে আগামী ২৭ তারিখ নৌকা আর লাটিম মার্কায় ভোট দেয়ার উদাত্ত আহবান জানান।
১৯নং ওয়ার্ড দক্ষিণ বাকলিয়া, দিদারুল আলম
১৯নং ওয়ার্ড দক্ষিণ বাকলিয়া স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী এস এম দিদারুল আলম লাটিম মার্কায় ভোট দিয়ে এলাকাবাসীর সেবা করার সুযোগ দেওয়ার জন্য আহ্বান জানান। তিনি গতকাল ইসমাইল ফয়েজ সড়ক, আবু জফুর সড়কে গণসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন- সাকিব চৌধুরী, মোস্তফা মামুন, আবদুল্লাহ খান, শারমিন শান্তা, কায়েস আহমেদ, রানা দাশ, রুমি খান প্রমুখ।
সংরক্ষিত ৬ বাকলিয়া, ফারজানা পারভীন
সংরক্ষিত ৬ বাকলিয়া আসনে মহিলা কাউন্সিলর পদপ্রার্থী ফারজানা পারভীন প্রচারণার শেষ বাকলিয়ার অলিগলিতে চশমা মার্কায় গণসংযোগ করেন। এ সময় উপস্থিত ছিলেন মনছুর আলম, শফিউল আলম, আবদুর রহমান, এ আলম চৌধুরী, হান্নান চৌধুরী, এ এম ইলিয়াস, এ রাসেল প্রমুখ।
২৪নং ওয়ার্ড, নাজমুল হক ডিউক
নৌকা প্রতীক ও কাউন্সিলর প্রার্থী নাজমুল হক ডিউকের ঠেলাগাড়ি প্রতীকের গণসংযোগ করেছেন মহানগর মহিলা শ্রমিক লীগের সভাপতি নাসরিন আক্তার নাহিদার উদ্যোগে ২৪নং ওয়ার্ডের অলিগলিতে। এ সময় উপস্থিত ছিলেন, শারমিন আক্তার, স্বর্ণা আক্তার রিমা, গুলজার বেগম, রুমা শীল, শান্তা শীল, আসমা আক্তার, সানজিদা, আদিলা চৌধুরী প্রমুখ।
বিবি মরিয়ম, ২৮, ২৯ ও ৩৬ নং ওয়ার্ড
আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ২৮, ২৯ ও ৩৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর প্রার্থী অধ্যাপিকা বিবি মরিয়মের চশমা প্রতীকের সমর্থনে গতকাল ২৫ জানুয়ারি সকাল থেকে গণসংযোগ করেন। স্বাধীনতা নারী শক্তির স্বতন্ত্র প্রার্থী বিবি মরিয়ম ২৯ নং ওয়ার্ডের পুর্ব মাদারবাড়ি কমান্ডার গলি থেকে শুরু করে কদমতলী, ১নং গলি, বার কোয়ার্টার, হোলা পুকুরপাড়, যুগীচাঁদ মসজিদ লেইনসহ কয়েকটি এলাকায় ভোটারদের সাথে কুশলাদি বিনিময় করেন। তিনি মানবিক কাজের পাশাপাশি সমাজ উন্নয়নে নারীর অংশীদারিত্ব নিশ্চিতকরণে চশমা প্রতীকে ভোট প্রার্থনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন স্বাধীনতা নারী শক্তির পরিচালক গোলতাজ বেগম শান্তা, সহকারী পরিচালক ফাতেমা তুজ জোহরা এ্যানি, ফরিদা আলম, মোহছেনা আকতার, পারভিন আকতার, জান্নাতুল ফেরদৌস,জান্নাত নার্গিস, নার্গিস হোসেন এবং ইউনিট নেত্রীগণ।
রাধা দেবী, ১১, ২৫ ও ২৬নং ওয়ার্ড
নগরীর ১১, ২৫ ও ২৬নং দক্ষিণ কাট্টলী-রামপুর-উত্তর হালিশহর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গতকাল ২৫ জানুয়ারি ব্যাপক গণসংযোগ করেছেন ১১, ২৫ ও ২৬নং (দক্ষিণ কাট্টলী-রামপুর-উত্তর হালিশহর) ওয়ার্ডের সংরক্ষিত-১০ আসনের মহিলা কাউন্সিলর পদপ্রার্থী রাধা রানী দেবী।
তিনি দক্ষিণ কাট্টলী-রামপুর-উত্তর হালিশহর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করে তাকে বই মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। গণসংযোগকালে উপস্থিত ছিলেন রাজনীতিবিদ শওকত হোসেন, টিটু চৌধুরী, নান্টু চৌধুরী, মাজহারুল আমীন জামশেদ, মানিক চন্দ্র নাথ, মোহাম্মদ আলভিরাস শিশু, লাকি দেবী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
কাট্টলীতে নিছার উদ্দিনের নির্বাচনী প্রচারণা
প্রচারণার শেষ সময়ে ব্যস্ত সময় পার করেছেন ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু। নগরীর ১০ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে মতবিনিময় সভা, উঠান বেঠক এবং গণসংযোগ করেছেন আওয়ামী লীগের মনোনীত কাউন্সিলর প্রার্থী ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু। গতকাল নৌকা ও মিষ্টি কুমড়া সমর্থনে কাট্টলী বালিকা উচ্চ বিদ্যালয়, মুকিক তালুকদার বাড়ি, মোশাররফ আলী বাড়িসহ কাট্টলীর বিভিন্ন পয়েন্টে গণসংযোগ, উঠান বৈঠক এবং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় তিনি বলেন, বিগত সময়ের মতো এবারও আপনারা আমার উপর আস্থা রাখবেন এটা আমার বিশ্বাস। আমি মনে করি বিগত দুই বারের চেয়ে এবার আরও বেশি ভোটে বিজয়ী হবো। এসময় তিনি নির্বাচনে বিজয়ী হলে প্রথম কাজ হিসেবে ওয়াসার পানি নিয়ে এলাকার মানুষের দুর্ভোগ যাতে না হয় সেই ব্যবস্থা করবেন। প্রতিটি পরিবার থেকে একজন করে চাকরি দিবেন বলেও আশ্বাস দিয়েছেন তিনি।
প্রচারণা কার্যক্রমে উপস্থিত ছিলেন থানা আওয়ামী লীগ নেতা লোকমান আলী, গিয়াস উদ্দিন জুয়েল, ইকবাল চৌধুরী, হাবিবুর রহমান, আবুল কালাম আবু, আবু সুফিয়ান, রতন দাশ,সুবাস দাশ, সমীরণ দাশ, সগীর আলম, নুরুল আলম নুরু সহ নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসীমান্তে চীন ও ভারতের সেনাদের মধ্যে ‘ফের সংঘর্ষ’
পরবর্তী নিবন্ধধানের শীষের পক্ষে প্রচারণা