কর্মীদের আকাঙ্ক্ষা পূরণে সঠিক নেতৃত্ব নির্বাচন করতে হবে দ্বিতীয় অধিবেশন আজ

সাতকানিয়া পৌর আ. লীগের সম্মেলনে এমপি মোছলেম

আজাদী প্রতিবেদন | শনিবার , ১৭ সেপ্টেম্বর, ২০২২ at ৪:৫৭ পূর্বাহ্ণ

সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগ ত্রি-বার্ষিক সম্মেলনে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দীন আহমদ এমপি বলেছেন, আওয়ামী লীগ এই উপমহাদেশে শুধু প্রাচীন দল নয়, দেশ ও জনগণের সংকট মোচনে বহু লড়াই সংগ্রামে পরীক্ষিত ও বিজয়ী দল। বাংলাদেশ ও জনগণের জন্য আওয়ামী লীগ আত্মোৎসর্গকৃত দল। কাউন্সিলরদের উদ্দেশ্য করে বলেন, সঠিক নেতৃত্ব নির্বাচিত না হলে কর্মীদের আকাঙ্ক্ষা পূরণ হবে না, তাই সঠিক নেতৃত্ব নির্বাচিত করতে তিনি কাউন্সিলরদের প্রতি আহ্বান জানান।
গতকাল শুক্রবার বিকালে সাতকানিয়া আলিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। দ্বিতীয় অধিবেশনে আজ ভোটের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচিত করা হবে।
বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, মা-মাটি-মানুষের সাথে সুসম্পর্কিত দল আওয়ামী লীগ অগুনিত নেতা কর্মীদের অপরিসীম ত্যাগের উপর প্রতিষ্ঠিত। দেশের মানুষ আওয়ামী লীগের সাথে আছে। কারণ প্রধানমন্ত্রী দেশের মানুষের কল্যাণে পরিশ্রম করছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতির স্বাধীনতা এনে দিয়েছেন। তাঁরই কন্যা দেশকে উন্নতির উচ্চমাত্রায় নিতে কাজ করছেন।
উদ্বোধকের বক্তব্যে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব সিআইপি বলেন, স্বাধীনতা পরবর্তী ও বঙ্গবন্ধু হত্যা পরবর্তী এবং ২০০১ এর পর মিথ্যা মামলা, হত্যা, অত্যাচার, নির্যাতন, মিথ্যাচার ও ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার জঘন্য চেষ্টা চালিয়েছিল। দলের ওই কঠিন দুঃসময়ে প্রতিবাদ প্রতিরোধে তৃণমূল পর্যায়ের নেতা কর্মীরাই বলিষ্ঠ ভূমিকা পালন করেছে। তৃণমূল থেকে স্বাধীনতা বিরোধী শক্তি ও তাদের সহায়তাকারীদের প্রত্যাখ্যান করতে হবে।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এড. জহির উদ্দিনের সভাপতিত্বে ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আইন বিষয়ক সম্পাদক এড. মির্জা কছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার দাশ, ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, সদস্য মোস্তাক আহমদ আঙ্গুর, এ কে আজাদ, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, ডা. আ ম ম মিনহাজুর রহমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আবদুস শুক্কুর, ফয়েজ আহমদ লিটন, এম হোসেন কবির, জাফর আলম, মো. শাহজাহান, জসীম উদ্দিন, এড. আহাম্মদ সাইফুদ্দিন সিদ্দিকী প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশ স্কাউটস চট্টগ্রাম অঞ্চলের কর্মশালা
পরবর্তী নিবন্ধ৪০০ লিটার চোলাই মদসহ ২ যুবক আটক