কর্ণফুলী থেকে যুবকের ভাসমান লাশ উদ্ধার

অভয়মিত্র ঘাটে তলিয়ে যায় আরও একটি লাশ

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ১০ সেপ্টেম্বর, ২০২৪ at ৮:৫০ পূর্বাহ্ণ

কর্ণফুলী নদী তীরে ভেসে আসা অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। আরেকটি লাশ অভয়মিত্র ঘাটের পাশে ভাসতে ভাসতে কূলে তোলার আগেই আবার তলিয়ে যায় পানিতে।

গতকাল সোমবার সকাল ও দুপুর সাড়ে ১২টার দিকে কর্ণফুলী নদীর ১১ নম্বর জুলধা অংশে যুবকের লাশটি পাওয়া যায়। অপর লাশটি অভয়মিত্র ঘাটের বিপরীতে স্থানীয়রা দেখলেও নৌ পুলিশ এসে কূলে তোলার আগেই জোয়ারে তলিয়ে যায়।

এ তথ্য নিশ্চিত করে সদরঘাট নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. একরাম উল্লাহ বলেন, মৃত যুবকের পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়রা কেউ চিনতে পারছে না। তার বয়স আনুমানিক ৩৫ বছর। অপর লাশের সন্ধানে নদীতে খোঁজ চালাচ্ছে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা। স্থানীয় সাম্পান মাঝি মো. সেলিম বলেন, জোয়ারে কাছাকাছি কোনো স্থান থেকে ভেসে এসে অভয়মিত্র ঘাটের পাশে লাশটি আটকে ছিলো। কিন্তু নৌ পুলিশ আসার আগেই আবার তলিয়ে যায়।

ওসি আরও বলেন, যুবকের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

প্রসঙ্গত, গত শনিবার দিবাগত রাত ২টার দিকে সেতুর বোয়ালখালী প্রান্ত থেকে চট্টগ্রাম শহরে যাওয়ার সময় কালুরঘাট সেতুর রেলিং ভেঙে টেম্পু গাড়িসহ চালক ও হেলপার নদীতে পড়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে। কিন্তু গাড়িতে কতজন যাত্রী ছিলো তা সঠিক কেউ জানাতে পারেনি।

পূর্ববর্তী নিবন্ধস্থায়ী করার দাবি, চসিকের অস্থায়ী কলেজ শিক্ষকদের মানববন্ধন
পরবর্তী নিবন্ধঅফিসে উপস্থিতি নিয়ে আয়কর কর্মকর্তাদের কঠোর নির্দেশনা