কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি ঠিকাদার সমিতির সংবাদ সম্মেলন

| বুধবার , ১০ জুলাই, ২০২৪ at ১:০৫ অপরাহ্ণ

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের অসহযোগিতার কারণে গ্যাস সংযোগ সংক্রান্ত বিভিন্ন নথি প্রক্রিয়ার নানাবিধ প্রতিকূলতা এবং গ্রাহক সেবা প্রদানে হয়রানি ও জটিলতা নিরসন কল্পে প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনায় চট্টগ্রাম প্রেস ক্লাবের আব্দুল খালেক মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ঠিকাদার সমিতি।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন সভাপতি মোঃ ইকরাম চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই, সিনিয়ার সহ-সভাপতি নাজমুল হোসেন চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন পাটোয়ারী।

এ সময় বক্তারা বলেন, চট্টগ্রামে বিভিন্ন ধরনের আধুনিক প্রযুক্তি নির্ভর শিল্প কারখানা স্থাপি হওয়ায় একটি মহল ঈর্ষান্বিত হয়ে আমলাতান্ত্রিক জটিলতা সৃষ্টি করে। এই অঞ্চলে আবেদনকৃত অনেক শিল্প কারখানা নতুন সংযোগ প্রদান লোড বর্ধিতকরনসহ নানাবিধ কার্যক্রম এক প্রকার বন্ধ করে দেয়।

শিল্পবান্ধব বর্তমান সরকার শিল্প কারখানা নতুন করে স্থাপন করার নানাবিধ কার্যক্রম গ্রহণ করেছে। যেমন মিরশ্বরাই অঞ্চলে বাংলাদেশ বৃহত্তম শিল্প জোন, বঙ্গবন্ধু ইকোনমিক জোন, আনোয়ারা কোরিয়ান ইপিজেড, চীনা অর্থনৈতিক অঞ্চলে এবং অন্যন্য শিল্প ও বিসিক এলাকার আমলাতান্ত্রিক জটিলতা কারণে শিল্প কারখানা গ্যাস সংযোগ প্রদানে বিড়ম্বনা শেষ হচ্ছে না।

এছাড়া আবাসিক এলাকায় গ্যাস সংযোগ ব্যাহত হচ্ছে। তাই আজ এই সংবাদ সম্মেলনে গ্যাস সংযোগ এ যে বিড়ম্বনা সৃষ্টি হচ্ছে তা সমাধানে মাননীয় প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা করছি।

পূর্ববর্তী নিবন্ধরাঙামাটি-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ
পরবর্তী নিবন্ধকাপ্তাই জাতীয় উদ্যানে বার্মিজ পাইথন অজগর অবমুক্ত