কর্ণফুলী এজে চৌধুরী কলেজে বিদায় সংবর্ধনা

পটিয়া প্রতিনিধি

| শনিবার , ২৯ জুন, ২০২৪ at ৫:০০ পূর্বাহ্ণ

কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কলেজ গভর্নিং বডির সভাপতি মাসুমা জান্নাত বলেছেন, তোমরা যত বেশি স্বপ্ন দেখবে, পরীক্ষায় তত বেশি ভালো করবে। পরীক্ষার হলে যে যত বেশি কৌশলী হবে, সে তত ভালো রেজাল্ট করবে। তোমাদেরকে স্বপ্ন দেখতে হবে। তোমরা যত বেশি স্বপ্ন দেখবে তত ভালো করবে।

তিনি গতকাল শুক্রবার সকালে কর্ণফুলী আবদুল জলিল চৌধুরী কলেজ অডিটোরিয়ামে ২০২৪ সালে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

কলেজ অধ্যক্ষ মো. জসীম উদ্দীনের সভাপতিত্বে ও অধ্যাপক শামীম আক্তার চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ সমীর রঞ্জন নাথ, গভর্নিং বডির সদস্য মো. ফোরকান উদ্দিন, সৈয়দ জালাল আহমেদ রুম্মান, মো. জাফর ইকবাল, মৃদুল আচার্য, মাওলানা মো. ওসমান গনি, আবদুল জলিল, হারুনঅররশিদ, এইচ এম আবু ওবায়দা, মো. শফিকুর রশিদ, বিদায়ী শিক্ষার্থী আবু জাহেদ, একাদশ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নুসরাত প্রমুখ। এর আগে প্রধান অতিথির হাত থেকে শিক্ষার্থীরা বার্ষিক সাহিত্যসংস্কৃতি ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার গ্রহণ করেন। সাংস্কৃতিক অনুষ্ঠান পর্বে শিক্ষার্থীদের মনোমুগ্ধকর পরিবেশনায় অনুষ্ঠানটি আরো প্রাণবন্ত হয়ে উঠে। উল্লেখ্য, এ বছর এ কলেজ থেকে রেকর্ড সংখ্যক ১২১২ জন শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছেন।

পূর্ববর্তী নিবন্ধসরকারি টিলা কাটায় এক ব্যক্তিকে ২০ হাজার টাকা জরিমানা
পরবর্তী নিবন্ধরিয়াজউদ্দিন বাজারে অগ্নিকাণ্ডে হতাহতদের পাশে মেয়র