কর্ণফুলীতে ব্যবসায়ী হত্যা মামলায় দুই সহোদর গ্রেপ্তার

পটিয়া প্রতিনিধি | বুধবার , ২২ ডিসেম্বর, ২০২১ at ৬:০২ পূর্বাহ্ণ

কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যায় ছুরিকাঘাতে নিহত ব্যবসায়ী জাহাঙ্গীর আলম (৪৫) হত্যা মামলার প্রধান আসামি দুই সহোদর মো. রুবেল প্রকাশ হাট্টা রুবেল (২২) ও মোহাম্মদ ইয়াসিনকে (২৫) ঢাকা থেকে গ্রেপ্তার করেছে কর্ণফুলী থানা পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকার কমলাপুর এলাকা থেকে র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা চরলক্ষ্যা ইউনিয়নের খুদ্দ্যেরটেক এলাকার ৩ নম্বর ওয়ার্ডের মো. নাছিরের পুত্র। বিষয়টি নিশ্চিত করেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ। তিনি জানান, হত্যাকাণ্ডের পর থেকে আসামিরা পলাতক। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকার কমলাপুর এলাকা থেকে কিশোর গ্যাং চক্রের এ দুই সদস্য ও সহোদরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।
প্রসঙ্গত, উপজেলার চরপাথরঘাটা এলাকায় সিএনজি অটোরিকশা ভাড়া নিয়ে চরলক্ষ্যা ইউনিয়নের খুদ্যারটেক এলাকার অটোরিকশা চালক ইয়াছিনের সঙ্গে ব্যবসায়ী জাহাঙ্গীরের কথা কাটাকাটি হয়। এ সময় অটোরিকশা চালক ইয়াছিন তার ভাই রুবেলকে মুঠোফোনে খবর দিয়ে ঘটনাস্থলে ডেকে আনে। রুবেল দলবল নিয়ে সেখানে হাজির হয়ে ব্যবসায়ী জাহাঙ্গীরের পেটে ছুরিকাঘাত করে। তখন স্থানীয়রা আহত অবস্থায় জাহাঙ্গীরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। ঘটনার ৯ দিন পর গত শনিবার চিকিৎসাধীন অবস্থায় চমেক হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় ১০ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন নিহতের পরিবার।

পূর্ববর্তী নিবন্ধফৌজদারহাটে ফার্নিচারের দোকানে অগ্নিকাণ্ড
পরবর্তী নিবন্ধজানার আছে যা কিছু