কর্ণফুলীতে বাসের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি, গুরুতর আহত ২

কর্ণফুলী প্রতিনিধি | সোমবার , ২২ এপ্রিল, ২০২৪ at ৪:৩৪ অপরাহ্ণ

কর্ণফুলী আনোয়ারা সড়কে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে চালক ও যাত্রী গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। এতে বাসের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি টেক্সি।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাশের সাউথ চট্টগ্রাম হসপিটালে পাঠালেও পরে তাঁদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ২২ এপ্রিল (সোমবার)) দুপুর ১টার দিকে উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার শাহমীরপুর পুলিশ ফাঁড়ির আইসি এসআই মো. আবদুল্লাহ আল নোমান। তিনি জানান, গুরুতর আহতদের তাৎক্ষণিকভাবে নাম জানা যায়নি। আগে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। চিকিৎসা শেষে আসলে বিস্তারিত জানা যাবে।

ঘটনাস্থল থেকে শাহমীরপুর পুলিশ ফাঁড়ির এএসআই মো. সোহেল রানা বলেন, বাসের পিছনে এসে সিএনজি গাড়িটি ধাক্কা দিছে। সিএনজি গাড়িটি ফাঁড়িতে নেওয়া হয়েছে। নম্বর প্লেট ভেঙে গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে শহরমুখী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের তেমন ক্ষতি না হলেও সিএনজি গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। সড়ক থেকে ১০-২০ হাত দুরে ছিটকে পড়ে। বাসটি পালিয়ে যায়।

শাহমীরপুর পুলিশ ফাঁড়ির আইসি এসআই মো. আবদুল্লাহ আল নোমান বলেন, ফাঁড়ির মোবাইল টিম পাঠিয়ে সিএনজি গাড়িটি রাস্তা থেকে সরানো হয়েছে। আহতদের চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। সিএনজি ড্রাইভার ও অপর যাত্রীদের মাথায় প্রচন্ড আঘাত লেগেছে। বাকিটা আইনগত ব‍্যবস্থা প্রক্রিয়াধীন।

পূর্ববর্তী নিবন্ধকালুরঘাটের বেইলি ব্রিজে কাভার্ডভ্যান নষ্ট, আধা ঘণ্টা ফেরি চলাচল বন্ধ
পরবর্তী নিবন্ধপেকুয়ায় দাঁতের ডাক্তারের চেম্বারে যুবকের ঝুলন্ত লাশ