কর্ণফুলীতে বখাটেকে ১৫ দিনের কারাদণ্ড

স্কুল ছাত্রীদের উত্ত্যক্ত

পটিয়া প্রতিনিধি | সোমবার , ২৯ মে, ২০২৩ at ৪:৩৭ পূর্বাহ্ণ

কর্ণফুলী উপজেলার শিকলবাহায় কয়েকজন স্কুল ছাত্রীকে অশ্লীল কথাবার্তা ও অঙ্গভঙ্গি করে উত্ত্যক্ত করার দায়ে এক বখাটেকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার সকাল সাড়ে ৮টায় কাজল শেখ (৩২) নামের এ বখাটেকে স্থানীয়রা হাতেনাতে ধরে পুলিশে খবর দেয়। পরে কর্ণফুলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পীযুষ কুমার চৌধুরী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন। কাজল শেখ নড়াইল জেলার লোহাগাড়া থানার নোয়াপাড়া এলাকার মিজানুর রহমানের ছেলে। সে এনবিই’তে কনস্ট্রাকশন কাজের শ্রমিক বলে জানা যায়।

কর্ণফুলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পীযুষ কুমার চৌধুরী দৈনিক আজাদীকে জানান, কয়েকজন স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় দণ্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারায় এ যুবককে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

জানা গেছে, উপজেলার ২নং ওয়ার্ডের শিকলবাহা মহিউদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর কয়েক শিক্ষার্থী রাস্তা দিয়ে যাওয়ার পথে বখাটে কাজল শেখ ওই শিক্ষার্থীদের উদ্দেশ্যে অশ্লীল কথাবার্তা ও অঙ্গভঙ্গি করে। এসময় স্থানীয়রা তাকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে আটক করে ভ্রাম্যমাণ আদালতে নিয়ে গেলে তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধুর নীতি ও দর্শন মুক্তিকামী মানুষকে আজও অনুপ্রাণিত করে
পরবর্তী নিবন্ধপেট ব্যথা নিয়ে হাসপাতালে যুবক, বের হল ১৫টি কলম