কর্ণফুলীতে নারীকে শ্বাসরোধে হত্যা, অভিযুক্ত স্বামী গ্রেপ্তার

পটিয়া প্রতিনিধি | সোমবার , ৮ জুলাই, ২০২৪ at ১০:১৪ পূর্বাহ্ণ

কর্ণফুলীতে নাছিমা বেগম (৩৮) নামে এক নারীকে শ্বাসরোধে হত্যার ঘটনায় অভিযুক্ত স্বামী মোহাম্মদ সোলায়মানকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার সকাল ১১টার দিকে পুলিশ পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের মালিয়ারা থেকে তাকে গ্রেফতার করে। মো. সোলায়মান মালিয়ারা গ্রামের আবদুল হাফেজের ছেলে। তিনি ভিকটিমের দ্বিতীয় স্বামী।

এর আগে গত শুক্রবার দুপুরে উপজেলার চরলক্ষ্যার খালেক মেম্বার বাড়ির মহিউদ্দিন কলোনির ভাড়া বাসা থেকে নাছিমা বেগমের লেপ মোড়ানো লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনা সূত্রে জানা গেছে, ভিকটিম নাছিমা বেগমের প্রথম স্বামী পটিয়া জিরি মালিয়ারা গ্রামের আখতার হোসেন। ওই সংসারে কামরুল হাসান ইমন (১৮) এবং কানিজ ফাতেমা ইমু (১৩) নামে দুই সন্তান রয়েছে। কয়েক বছর আগে অসুস্থ হয়ে প্রথম স্বামী আখতার হোসেন মারা যান। পরে নাছিমা একই এলাকার সোলেমানকে বিয়ে করেন। বিয়ের পর থেকে ওই নাছিমা ছেলেমেয়েকে নিয়ে ঘটনাস্থলের ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। সেখানে দ্বিতীয় স্বামী সোলেমানের আসা যাওয়া ছিল। ঘটনার দিন বৃহস্পতিবার রাতে সোলায়মান তাদের ভাড়া বাসায় আসলে ছেলেমেয়েরা পেছনের রুমে গিয়ে ঘুমিয়ে পড়ে। শুক্রবার সকালে নাছিমার সন্তানরা ঘুম উঠে দেখে বিছানায় তাঁর মায়ের লাশ পড়ে আছে। তৎক্ষণে সোলায়মান বাড়ি থেকে পালিয়ে যায়। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা ৯৯৯ এ কল করলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। ভিকটিমের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়।

কর্ণফুলী থানার ওসি মো. জহির হোসেন বলেন, গৃহবধূ খুনের ঘটনায় অভিযুক্ত ভিকটিমের দ্বিতীয় স্বামীকে ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারায় তিন ট্রাক মাছ জব্দ বিতরণ নিয়ে প্রশ্ন, আটক ৮
পরবর্তী নিবন্ধসাগরে মাছ ধরতে প্রস্তুত জেলে-বহদ্দাররা