কর্ণফুলীতে দিন দুপুরে ‘রহস্যজনক ছিনতাই’, থানায় মামলা

কর্ণফুলী প্রতিনিধি | মঙ্গলবার , ২২ অক্টোবর, ২০২৪ at ৮:০০ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলীতে বিকাশের ডিস্ট্রিবিউটর সেলস কর্মকর্তা (ডিএসও) আলী নূর (২৯)-কে মারধর করে ৫লাখ ৮৮ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার (১৮ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বড়উঠান ০৫ নম্বর ওয়ার্ডের পিএবি সড়কের ফারুক চেয়ারম্যানের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সোমবার রাতে ভুক্তভোগী আলী নূর বাদী হয়ে অজ্ঞাত দুইজনকে আসামি করে কর্ণফুলী থানায় একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং – ২৮।

মামলা সূত্রে জানা গেছে, বিকেল সাড়ে ৫টার দিকে মার্কেট থেকে সেলস শেষ করে চাতরী চৌমুহনী অফিসে যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছালে অজ্ঞাত একজন লোক ভিকটিমের মোটরসাইকেল থামিয়ে আরেকজন পেছন থেকে মুখ চেপে ধরে দুর্বৃত্তরা ভিকটিমের ওপর এলোপাতাড়ি হামলা করে ভিকটিমকে পার্শ্ববর্তী একটি নালায় ফেলে তার কাছে ব্যাগে থাকা বিকাশের প্রায় ছয় লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এবং তার মোটরসাইকেলটি পাশের জমিতে রেখে যায় ছিনতাইকারীরা।

তবে সরেজমিনে গিয়ে আশেপাশের লোকজন ও স্থানীয় দোকানদারেরা সাথে কথা বলে জানা যায়, ছিনতাইয়ের ঘটনাটি রহস্যজনক। প্রকাশ্যে গ্রামের গলিতে এ ধরনের ছিনতাই আগে কখনো হয়নি। এমনকি কেউ স্পষ্ট দেখেননি। ভিকটিম নিজেই ঘটনাটি জানান।

এছাড়াও, ভিকটিম সব টাকা ছিনতাই করে নিয়ে গেছে বলে এজাহারে লিখলেও ঘটনার দিন প্রাথমিক চিকিৎসা নেওয়া চিকিৎসা সেন্টার জানান, ভিকটিমের পকেট থেকে ৫০/৬০ হাজার টাকার বাণ্ডিল দেখা গেছে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন জানান, বিকাশ কর্মকর্তার টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়িতে বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে অভিযান, ২১ মামলা
পরবর্তী নিবন্ধপাহাড়তলী রাসমনি ঘাট থেকে বড় ইলিশ ও পোয়া মাছ জব্দ