কর্ণফুলীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর পা ভেঙে চুরমার!

কর্ণফুলী প্রতিনিধি | শনিবার , ১ জুন, ২০২৪ at ১০:৪৮ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলীতে একটি মালবাহী ট্রাকের ধাক্কায় মো. রায়হান (২৫) নামে এক মোটরসাইকেল আরোহীর ডান পা ভেঙে চুরমার হয়ে গেছে বলে খবর পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয়রা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

শনিবার (০১ জুন) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কর্ণফুলীর চরপাথরঘাটা ইউনিয়নের সৈন্যারটেক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. জহির হোসেন ও চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক।

আহত মো. রায়হান (২৫) এর বাড়ি নোয়াখালী জেলা হলেও কর্মস্থলের সুবাদে পরিবার নিয়ে সৈন্যেরটেক এলাকার এক ভাড়া বাসায় বসবাস করেন বলে জানা যায়। তার মোটরসাইকেলটির নম্বর চট্টমেট্টো-ল ১৩-২০৭৬।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ভারি পণ্য নিয়ে ইছানগর এলাকা থেকে মইজ্জ্যারটেক যেতেই সৈন্যেরটেক পুল এলাকায় ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে।

এতে মোটর সাইকেল আরোহী রায়হানের পা ভেঙে চুরমার হয়ে যায়। ভাঙা পা ঝুঁলিয়ে থাকতে দেখে রক্তাক্ত রায়হানকে স্থানীয়রা দৌঁড়ে এসে উদ্ধার করে চমেক পাঠান। ঘটনাস্থলেই ঘাতক ট্রাক ও চালককে আটক করে রাখেন স্থানীয়রা। পরে থানা পুলিশকে খবর দিলে তাৎক্ষণিক পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন।

ঘটনাস্থল থেকে কর্ণফুলী থানার এসআই কামাল হোসেন জানান, ‘সড়কে গাড়ি চলাচল স্বাভাবিক করা হয়েছে। ট্রাক ও চালককে থানায় নেওয়া হচ্ছে। বাকিটা আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

তিনি আরো জানান, ঘাতক ট্রাক ড্রাইভারের নাম মো. মাসুদ খোন্দকার (৪৮)। ট্রাক মালিকের বাড়ি নগরীর কদমতলী। ট্রাক গাড়িটির নম্বর ঢাকা মেট্টো-ট ১৬-৪২১১।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক বলেন, ‘রোগীটি এখন চমেক হাসপাতালের জরুরী ২৩ নম্বর ওয়ার্ডে রয়েছে। অপারেশন করা হচ্ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তার অবস্থা খুবই আশঙ্কাজনক।’

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে নির্বাচন পূর্ববর্তী অভিযানে ৭৫ট মোটরসাইকেল জব্দ
পরবর্তী নিবন্ধচেরাগী মোড় থেকে ১৬ জন আটক