কর্ণফুলীতে ট্রাকচাপায় হাত-পা থেঁ’তলে গেল যাত্রীর, জব্দ ট্রাক ও ড্রাইভার আটক

কর্ণফুলী প্রতিনিধি | শুক্রবার , ২৯ মার্চ, ২০২৪ at ৬:৪৫ অপরাহ্ণ

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার আরাকান সড়কের শিকলবাহায় একটি টেম্পু গাড়ি থেকে নামার সময় মাহিন্দ্রা ড্রাম ট্রাকের চাপায় এক অজ্ঞাত যাত্রী হাত-পা থেঁতলে গুরুতর আহত হয়েছেন।

এ সময় আহত হয়েছেন আরও কয়েকজন যাত্রীও। তবে তাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পুলিশ তাঁকে উদ্ধার করে দ্রুত চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

২৯ মার্চ (শুক্রবার) বিকেল সাড়ে ৫ টার সময় কর্ণফুলী উপজেলার শিকলবাহা চৌমুহনী এলাকার মা ও শিশু হাসপাতালের সামনে এ ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন শিকলবাহা পুলিশ ফাঁড়ির আইসি এসআই মো. মোবারক হোসেন। তিনি জানান, তাৎক্ষণিকভাবে গুরুতর আহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। তবে পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। তিনি চার চাকা টেম্পু গাড়ির যাত্রী ছিলেন। ড্রাম ট্রাকের (নম্বর-চট্টমেট্টো-ট ১১-৯৪০০) ড্রাইভারকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে ড্রাম ট্রাকও।

পুলিশ সূত্রে জানায়, ট্রাক চালকের নাম মো. রাসেল (৩০)। তিনি পটুয়াখালী জেলার বাউফল থানার শামীম মেম্বার বাড়ির কনকদিয়া গ্রামের মো. হারুনুর রশিদের ছেলে। বর্তমানে নগরীর হালিশহর থানার ছোটপুল এলাকায় বসবাস করেন বলে পুলিশ জানান। তবে আহত ব্যক্তি বেঁচে থাকার সম্ভাবনা কম বলে জানা যায়।

এ প্রসঙ্গে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত যাত্রীকে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাক ড্রাইভার ও মাহিন্দ্রা ট্রাক জব্দ করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধবায়োজিদে জুতার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯ ইউনিট
পরবর্তী নিবন্ধফটিকছড়িতে পুলিশের হাতে ৯ জুয়াড়ি আটক