জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন সীতাকুণ্ডের ইউএনও রফিকুল ইসলাম

সীতাকুণ্ড প্রতিনিধি | মঙ্গলবার , ২৫ জুন, ২০২৪ at ১০:২৬ পূর্বাহ্ণ

জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন সীতাকুণ্ড উপজেলার নির্বাহী অফিসার কে.এম রফিকুল ইসলাম। আজ মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউস সম্মেলন কক্ষে চট্টগ্রাম জেলার জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের কাছ থেকে তিনি এ সম্মাননা গ্রহণ করেন।

সোনার বাংলা গড়ায় প্রত্যয়ে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তিনি শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন। চট্টগ্রাম জেলা উপজেলা পর্যায়ের কার্যালয় সমূহের প্রধানদের মধ্যে তিনি এ সম্মাননা অর্জন করেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, সততা ও নৈতিকতা, নেতৃত্বের গুণাবলি, সিদ্ধান্ত গ্রহণ,এপিএ ও প্রকল্প বাস্তবায়ন ও অভিলক্ষ্য বাস্তবায়নে দক্ষতাসহ মোট ১০টি মূল্যায়ন সূচকের ওপর ভিত্তি করে চলতি বছর এ পুরস্কারের জন্য মনোনীত করা হয়।

এদিকে উপজেলা নির্বাহী অফিসার কে.এম রফিকুল ইসলাম বলেন, সব সময় নিষ্ঠার সাথে সরকারি দায়িত্ব পালনের চেষ্টা করেছি আমি। কাজের স্বীকৃতি আসলেই বরই আনন্দের। এ সম্মাননা আমার জন্য নিরন্তর অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।

উল্লেখ্য, সীতাকুণ্ডে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কে.এম রফিকুল ইসলাম যোগদানের পর সততা ও নৈতিকতার সাথে সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি মানবিক ও সামাজিক কাজগুলো নিরলস ভাবে করে যাচ্ছেন।

এদিকে উপজেলা নির্বাহী অফিসার কে.এম রফিকুল ইসলাম জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য এস এম আল মামুন।

আরো অভিনন্দন জানান, সীতাকুণ্ড প্রেসক্লাব নেতৃবৃন্দ,উপজেলা চেয়ারম্যান আরিফুল আলম রাজু,ভাইস চেয়ারম্যান গোলাম মহিউদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনুর আক্তার বিউটি, এসিল্যান্ড মোঃ আলাউদ্দিন,সীতাকুণ্ড মডেল থানার ওসি মোঃ কামাল উদ্দিনসহ বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

এছাড়া এসিল্যান্ড সহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা বৃন্দ ইউএনও কে.এম রফিকুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন তারা।

পূর্ববর্তী নিবন্ধজুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে চীনে যাচ্ছেন প্রধানমন্ত্রী, হতে পারে কয়েকটি চুক্তি
পরবর্তী নিবন্ধদেশে নিবন্ধিত সিম ৩৩ কোটি, সক্রিয় ১৯ কোটি