করোনা পজেটিভ দুই বাংলার দুই বর্ষীয়ান অভিনেতা

| বুধবার , ৭ অক্টোবর, ২০২০ at ১০:৫১ পূর্বাহ্ণ

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দুই বাংলার অন্যতম দুই বর্ষীয়ান অভিনেতা আতাউর রহমান ও সৌমিত্র চট্টোপাধ্যায়। এই সংক্রমণের পেছনে নিজেদের কোনও সংযোগ না থাকলেও খবরটি একই দিনে প্রকাশ হলো গণমাধ্যমে।
জানা গেছে, গত কয়েক দিন ধরেই অসুস্থ বোধ করছিলেন ঢাকার সাংস্কৃতিক ব্যক্তিত্ব আতাউর রহমান। শরীরে করোনার উপসর্গ দেখা দিলে নমুনা পরীক্ষা করা হয়। ফলাফল পজেটিভ আসে। তথ্যটি সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমে নিশ্চিত করেন গীতিকবি, লেখক ও রাজনীতিবিদ সুজন হাজং। তিনি গতকাল মঙ্গলবার নিজের ফেসবুকের দেয়ালে আতাউর রহমানের দুটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, সাংস্কৃতিক উপ-কমিটির চেয়ারম্যান মঞ্চসারথি আতাউর রহমান স্যার করোনায় আক্রান্ত। তার দ্রুত সুস্থতা কামনা করছি।’ এদিকে ভারতের প্রায় সবকটি গণমাধ্যমে মঙ্গলবার খবর এসেছে কলকাতার খ্যাতিমান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় করোনাভাইরাসে আক্রান্ত। সোমবার পজেটিভি ফলাফল পাওয়ার পর মঙ্গলবার কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের তরফ থেকেও জানানো হয়েছে, সৌমিত্রের করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ।
হাসপাতাল সূত্রের খবর, সোমবার (৫ অক্টোবর) রাতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে ফোন করা হয় ওই বেসরকারি হাসপাতালে। তখনই অভিনেতার জন্য বেডের ব্যবস্থা করতে বলা হয়। এরপর মঙ্গলবার বেলা ১১টা নাগাদ তাকে হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনার রিপোর্ট পজেটিভ হলেও তার অবস্থা আপাতত স্থিতিশীল। তাকে আগামী কয়েকদিন পর্যবেক্ষণে রাখা হবে। পাশাপাশি অভিনেতার চিকিৎসার জন্য একটি মেডিকেল টিমও গঠন করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবাগদান সেরেছেন কাজল
পরবর্তী নিবন্ধনেহা কাক্করের বিয়ের গুঞ্জন