করোনায় সৃষ্ট সংকট মোকাবেলায় ঐক্যবদ্ধ হতে হবে : অলি

| রবিবার , ২৫ অক্টোবর, ২০২০ at ৬:১৮ পূর্বাহ্ণ

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, বিশ্ব এখন মহাসংকটকাল অতিক্রম করছে। করোনা প্রাদুর্ভাব এখনও কাটেনি। সারা বিশ্বে কর্মসংস্থান কমেছে, আয় কমেছে, কোটি কোটি মানুষ চাকরি হারিয়েছে। বেকার সমস্যা জ্যামিতিক হারে বৃদ্ধি পেয়েছে। বাংলাদেশেও একই অবস্থা। গত একশ বছরের মধ্যে সবচেয়ে বাজে অবস্থায় বিশ্ব। সুতরাং ঐক্যবদ্ধভাবে সংকট মোকাবিলা করা দরকার।
এলডিপির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে গতকাল শনিবার তার বাসভবনে এক সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, এলডিপি হলো বাংলাদেশে নিবন্ধিত হিসেবে ১নং রাজনৈতিক দল। এই করোনা মহামারিতে রাজনৈতিক কর্মকাণ্ড স্বল্প পরিসরে হলেও আমরা চালিয়ে যাচ্ছি। আমরা সমগ্র দেশে মহানগর, জেলা, উপজেলা, পৌরসভা গুলোতে ছোট আকারে হলেও কমিটি দিতে সক্ষম হয়েছি। আমাদের অঙ্গ সংগঠন গুলো পূর্বের চেয়ে অধিকতর সংগঠিত। বর্তমানে আমাদের দলে শতাধিক উপযুক্ত নেতা রয়েছে যারা বিভিন্ন নির্বাচনী এলাকা থেকে জাতীয় সংসদ নির্বাচন করতে সক্ষম।
১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী সম্পর্কে তিনি বলেন, করোনাভাইরাসের কারণে আগামী ২৬ অক্টোবর এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে কর্মসূচি পালন করা হবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচান্দগাঁও ওয়ার্ডে দুস্থদের মাঝে খাবার বিতরণ
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম বিভাগীয় এস্ট্রলজার্স সোসাইটির মতবিনিময় সভা