করোনায় শিক্ষার্থীদের সুযোগ সুবিধা অব্যাহত থাকবে

সিআইইউর ট্রাস্টি বোর্ডের সভায় চেয়ারম্যান

| শুক্রবার , ৯ এপ্রিল, ২০২১ at ৬:৫৯ পূর্বাহ্ণ

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) বোর্ড অব ট্রাস্টির অনলাইন বৈঠক গত ৭ এপ্রিল অনুষ্ঠিত হয়। বৈঠকে বোর্ড সদস্যরা বলেন, স্বপ্ন পূরণের পথচলায় প্রতিবন্ধকতা থাকবে। তাই বলে উচ্চশিক্ষার পাঠ পিছিয়ে পড়বে না। করোনার দুর্যোগের ভেতর দিয়েই শিক্ষার্থীদের পড়ালেখায় এগিয়ে যেতে হবে। এই সময় শিক্ষার্থীদের সব ধরণের সুযোগ সুবিধা ও অনলাইন কার্যক্রম অব্যাহত থাকবে বলেও উল্লেখ করেন তারা।
বৈঠকে সভাপতিত্ব করেন ট্রাস্টির চেয়ারম্যান তৌহিদ সামাদ। তিনি বলেন, করোনার মত বিশ্ব দুর্যোগেও উচ্চশিক্ষার আলো ছড়িয়ে দিতে বদ্ধপরিকর সিআইইউ। অনলাইন কার্যক্রমের মাধ্যমে এই প্রতিষ্ঠান বিশ্বমানের পাঠ-পঠন ধরে রাখতে চায়।
সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, ইউজিসির নির্দেশনা মেনেই ক্লাস-পরীক্ষা ও ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হচ্ছে। শিক্ষার্থীরা যেনো কোনোভাবেই ক্ষতিগ্রস্থ না হয় সেদিকেও কর্তৃপক্ষের বিশেষ নজর রয়েছে বলে এই সময় জানান তিনি। বৈঠকে আরও উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টির সদস্য সৈয়দ মাহমুদুল হক, এ কাইয়ূম খান, ইসমাইল দোভাষ, প্রকৌশলী আলী আহমেদ, দিলরুবা আহমেদ, আমির হুমায়ুন মাহমুদ চৌধুরী, মির্জা সালমান ইস্পাহানি, মো. আমিন হেলালী, সাফিয়া গাজী রহমান, আমিনুর রেজা খান, লুৎফে এম আইয়ুব, আমিনুজ্জামান ভূঁইয়া, হেফাজাতুর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ও বোর্ড অব ট্রাস্টির সচিব আনজুমান বানু লিমা প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধলকডাউনেও চলবে চসিকের জরুরি সেবা কার্যক্রম : মেয়র
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম ডায়াবেটিক সমিতির ৪৫তম বার্ষিক সাধারণ সভা