করোনায় কেপিএমের নিরাপত্তা কর্মকর্তার মৃত্যু

কাপ্তাই প্রতিনিধি | মঙ্গলবার , ৬ অক্টোবর, ২০২০ at ৩:২১ অপরাহ্ণ

করোনায় আক্রান্ত হয়ে কর্ণফুলী পেপার মিলের এক নিরাপত্তা কর্মকর্তা গতকাল সোমবার (৫ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার সময় চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
তার নাম মো. হাবিব উল্যাহ (৪৬) বলে জানা গেছে।
হাবিব উল্যাহ গত ১১ সেপ্টেম্বর থেকে করোনায় আক্রান্ত ছিলেন। তাকে চিকিৎসার জন্য চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
আজ মঙ্গলবার (৬ অক্টোবর) সকাল ১১টার সময় কেপিএম কেন্দ্রীয় জামে মসজিদে জানাজা শেষে কেপিএম কবরস্থানে তাকে দাফন করা হয়। কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো. মফিজুল হক, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী, কেপিএম-এর ব্যবস্থাপক (প্রশাসন) মাজহারুল ইসলাম, কেপিএম সিবিএ সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি জানাজায় অংশ নেন।
গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম শাখার মানবিক টিম করোনায় মৃত হাবিবকে গোসল করানো এবং চট্টগ্রাম থেকে বিনা খরচে নিজস্ব এম্বুলেন্সে লাশ চন্দ্রঘোনা নিয়ে আসা ও দাফন করানোর যাবতীয় কাজ সম্পন্ন করে।
এই কাজে সহযোগিতা দেন গাউসিয়া কমিটি বাংলাদেশ রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ মধ্যম শাখার আওতাধীন চন্দ্রঘোনা মানবিক টিমের মো. আশরাফ উদ্দীন সরোয়ার, মো. জামাল উদ্দীন, মৌলবী শাহজাহান, মো. আব্দুল হামিদ, মো. জসিম, ইকবাল হোসেন বাবলু, মো. সাইফুদ্দীন, মো. তারেক, মো. জলিল, মো. ইব্রাহিম, মনির ও মো. রকি সার্বিক সহযোগিতা করেন।
উল্লেখ্য, মরহুম হাবিব উল্যাহর স্ত্রী নিনা হাবিব এবং কন্যা অপূর্বাও বর্তমানে করোনায় আক্রান্ত। তারা চট্টগ্রামের মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
তার একমাত্র পুত্র নান্না হায়দার অর্ণব বর্তমানে মা ও বোনের চিকিৎসায় সহযোগিতা করছেন। অসহায় এই পরিবার সকলের কাছে দোয়া প্রার্থনা করেছে।

পূর্ববর্তী নিবন্ধসৌন্দর্যের অলঙ্কার চুরি হলে চুক্তি বাতিল হবে
পরবর্তী নিবন্ধপদার্থে ৩ বিজ্ঞানীর নোবেল জয়